স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খাঁন কামাল : হামলায় ‘অতি উৎসাহী’ কোন কর্মী জড়িত থাকলেই ব্যবস্থা

আগের সংবাদ

ফেনীর ঐতিহ্যবাহী মৃৎশিল্প এখন বিলুপ্তির পথে

পরের সংবাদ

বগুড়ার শেরপুর : আড়াই বছরের শিশু ধর্ষণের অভিযোগে বৃদ্ধ গ্রেপ্তার

প্রকাশিত: সেপ্টেম্বর ২০, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: সেপ্টেম্বর ২০, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

শেরপুর (বগুড়া) প্রতিনিধি : শেরপুরে এবার আড়াই বছরের শিশু ধর্ষণের শিকার হয়েছে। এ ঘটনায় আব্দুল আজিজ (৬০) নামে এক বৃদ্ধকে গ্রেপ্তার করেছে পুলিশ। গতকাল সোমবার ভোরে পুলিশ অভিযান চালিয়ে শেরুয়া বটতলা বাজার এলাকা থেকে তাকে গ্রেপ্তার করে।
তিনি উপজেলার শাহবন্দেগী ইউনিয়নের শেরুয়া দহপাড়া গ্রামের মফিজ উদ্দিনের ছেলে। পরে গ্রেপ্তার হওয়া ওই ব্যক্তির বিরুদ্ধে ধর্ষণের শিকার শিশুটির মা বাদী হয়ে নারী ও শিশু নির্যাতন দমন আইনে শেরপুর থানায় একটি মামলা দায়ের করেন।
জানা যায়, শিশুটির মা-বাবা পেশায় চাতাল শ্রমিক। তারা গত ১৭ সেপ্টেম্বর সকাল ১০টার দিকে তাদের একমাত্র শিশু মেয়েটিকে নিয়ে শেরুয়া দহপাড়া এলাকাস্থ আবু সাঈদের মালিকানাধীন চাতালে কাজ করতে যান। এরই ধারাবাহিকতায় ওইদিন বেলা পৌনে ২টার দিকে চাতালে ধান শুকানোর কাজ করছিলেন। আর পাশেই জমির মধ্যে শিশুটি খেলাধুলা করছিল। একপর্যায়ে বৃদ্ধ আব্দুল আজিজ খাবার কিনে দেয়ার প্রলোভন দিয়ে শিশুটিকে তার বাড়িতে নিয়ে যায়। তার শয়নকক্ষে জামা-কাপড় খুলে শিশুটিকে ধর্ষণ করা হয়। এ সময় শিশুটির চিৎকারে আশপাশের লোকজন এসে তাকে উদ্ধার করেন এবং প্রাথমিক চিকিৎসার ব্যবস্থা করেন। এর মধ্যে কৌশলে পালিয়ে যায় অভিযুক্ত বৃদ্ধ আব্দুল আজিজ। শেরপুর থানার উপপরিদর্শক (এসআই) রবিউল ইসলাম বলেন, ওই ধর্ষণের ঘটনায় সোমবার থানায় মামলা নেয়া হয়েছে। সেই সঙ্গে অভিযান চালিয়ে অভিযুক্ত আব্দুল আজিজকে গ্রেপ্তার করেছে পুলিশ। সেই সঙ্গে দুপুর ১২টার দিকে তাকে বগুড়া আদালতে পাঠানো হয়। এছাড়া ধর্ষণের শিকার শিশুটিকে উদ্ধার করে ডাক্তারি পরীক্ষার জন্য বগুড়ার শজিমেক হাসপাতালে পাঠানো হয়েছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়