স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খাঁন কামাল : হামলায় ‘অতি উৎসাহী’ কোন কর্মী জড়িত থাকলেই ব্যবস্থা

আগের সংবাদ

ফেনীর ঐতিহ্যবাহী মৃৎশিল্প এখন বিলুপ্তির পথে

পরের সংবাদ

নতুন সিও র‌্যাবের ৬ ব্যাটালিয়নে

প্রকাশিত: সেপ্টেম্বর ২০, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: সেপ্টেম্বর ২০, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

কাগজ প্রতিবেদক : বাংলাদেশ পুলিশের বিশেষায়িত বাহিনী র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়নের (র‌্যাব) ছয়টি ব্যাটালিয়নে কমান্ডিং অফিসার (সিও) পদে ৬ কর্মকর্তাকে বদলি করা হয়েছে। এছাড়া বাহিনীর আরো পাঁচটি উইংয়ের পরিচালক পদে বদলি করা হয়েছে ৫ কর্মকর্তাকে। গতকাল সোমবার র‌্যাব মহাপরিচালক (ডিজি) অতিরিক্ত আইজিপি চৌধুরী আবদুল্লাহ আল-মামুনের স্বাক্ষরিত এক প্রজ্ঞাপনে এ বদলি আদেশ দেয়া হয়।
প্রজ্ঞাপনে উল্লেখ করা হয়- র‌্যাব-৮ এর সিও করা হয়েছে লে. কর্নেল মাহমুদুল হাসানকে, র‌্যাব-৪ এর সিও করা হয়েছে লে. কর্নেল মোহাম্মদ আবদুর রহমানকে, র‌্যাব-২ এর সিও করা হয়েছে অতিরিক্ত ডিআইজি মো. আনোয়ার হোসেন খানকে, র‌্যাব-১২ এর সিও করা হয়েছে মো. মারুফ হোসেনকে, র‌্যাব-১০ এর সিও করা হয়েছে মোহাম্মদ ফরিদ উদ্দিনকে ও র?্যাব-১৪ এর সিও করা হয়েছে মোহাম্মদ মহিবুল ইসলামকে। এছাড়া র‌্যাব সদর দপ্তরের অপস উইংয়ের পরিচালকের দায়িত্ব পেয়েছেন লে. কর্নেল মো. জিয়াউর রহমান তালুকদার, র‌্যাব সদর দপ্তরের প্রশাসন ও অর্থ উংইয়ের পরিচালকের দায়িত্ব পেয়েছেন লে. কর্নেল আবু নাঈম মো. তালাত, র‌্যাব সদর দপ্তরের যোগাযোগ উংইয়ের পরিচালকের দায়িত্ব পেয়েছেন উইং কমান্ডার মো. রোকনুজ্জামান, র‌্যাব সদর দপ্তরের ট্রেনিং উংইয়ের পরিচালকের দায়িত্ব পেয়েছেন অতিরিক্ত ডিআইজি মো. রফিকুল ইসলাম গণি ও র‌্যাব সদর দপ্তরের তদন্ত ইউংয়ের পরিচালকের দায়িত্ব পেয়েছেন অতিরিক্ত ডিআইজি মো. আলিমুজ্জামান।
একই আদেশে র‌্যাব-৪ এর পুলিশ সুপার বেগম জয়িতা শিল্পীকে র‌্যাব-১৪, ক্যাপ্টেন ফয়সাল ইবনে মঈনকে র?্যাব সদর দপ্তরের প্রশাসন ও অর্থ ইউংয়ে, লেফটেন্যান্ট আবুল হাশেম সবুজকে র?্যাব-১২, অতিরিক্ত পুলিশ সুপার মো. মতিয়ার রহমানকে র?্যাব-১১ ও অতিরিক্ত পুলিশ সুপার মো. কামরুল হাসানকে র?্যাব-৩ এ পদায়ন করা হয়েছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়