হাসপাতালে ভর্তি আরো ৩৮১ রোগী : ডেঙ্গু প্রতিরোধে সচেতন হওয়ার আহ্বান মন্ত্রীর

আগের সংবাদ

মহা আড়ম্বরে সমাহিত মহারানি

পরের সংবাদ

সোনামসজিদ স্থলবন্দর : সাড়ে তিন কেজি স্বর্ণসহ ভারতীয় নাগরিক আটক

প্রকাশিত: সেপ্টেম্বর ১৯, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: সেপ্টেম্বর ১৯, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

শিবগঞ্জ (চাঁপাইনবাবগঞ্জ) প্রতিনিধি : চাঁপাইনবাবগঞ্জের সোনামসজিদ স্থলবন্দরের জিরো পয়েন্ট এলাকা থেকে সাড়ে তিন কেজি স্বর্ণসহ রেন্টু শেখ (৪০) নামে এক ভারতীয় নাগরিককে আটক করেছে বিজিবি। একই সঙ্গে জব্দ করা হয়েছে একটি ভারতীয় ট্রাকও। উদ্ধার হওয়া স্বর্ণের মূল্য দুই কোটি ২৮ লাখ ৭৫ হাজার ২১৩ টাকা।
গতকাল রবিবার দুপুরে ওই এলাকায় অভিযান চালিয়ে এসব স্বর্ণ উদ্ধার করা হয়। আটক রেন্টু শেখ পশ্চিমবঙ্গের মালদার ইংলিশ বাজার থানার মহদীপুর গ্রামের মাফাজুল শেখের ছেলে এবং পেশায় ট্রাকচালক।
ওইদিন বিকালে নিজ কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে চাঁপাইনবাবগঞ্জ ৫৯ বিজিবির অধিনায়ক লে. কর্নেল আমীর হোসেন মোল্লা জানান, গোপন সংবাদের ভিত্তিতে চাঁপাইনবাবগঞ্জের সোনামসজিদ স্থলবন্দরের জিরো পয়েন্ট এলাকায় অভিযান চালায় বিজিবির একটি টহল দল। তখন সোনামসজিদ স্থলবন্দরে পণ্য নামিয়ে ভারতে ফেরত যাবার সময় রেন্টু শেখের ট্রাকটিতে তল্লাশি করা হয়। এ সময় চালকের সিটের নিচ থেকে এসব স্বর্ণ উদ্বার করা হয়। একই সঙ্গে জব্দ করা হয় ওই ভারতীয় ট্রাক।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়