হাসপাতালে ভর্তি আরো ৩৮১ রোগী : ডেঙ্গু প্রতিরোধে সচেতন হওয়ার আহ্বান মন্ত্রীর

আগের সংবাদ

মহা আড়ম্বরে সমাহিত মহারানি

পরের সংবাদ

সিংড়ায় ধর্ষণচেষ্টায় অভিযুক্ত শিক্ষকের বিচার দাবি

প্রকাশিত: সেপ্টেম্বর ১৯, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: সেপ্টেম্বর ১৯, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

সিংড়া (নাটোর) প্রতিনিধি : গৃহবধূকে ধর্ষণচেষ্টায় অভিযুক্ত শিক্ষক শাহীন আলীর বিচার দাবিতে বিক্ষোভ মিছিল ও মানববন্ধন করেছেন সিংড়া উপজেলার কুমিড়া ও একডালা গ্রামবাসী। গতকাল রবিবার বেলা সাড়ে ১১টায় উপজেলার ছাতারদীঘি ইউনিয়নের কুমিড়া ও একডালা বাজারে এলাকার শতাধিক নারী-পুরুষ ও কিশোর-কিশোরী বিক্ষোভ মিছিল করেন। পরে কুমিড়া রাস্তায় মানববন্ধন অনুষ্ঠিত হয়।
মানববন্ধনে বক্তব্য রাখেন সাবেক ইউপি সদস্য রেজাউল করিম, গ্রাম প্রধান রফিকুল ইসলাম, বাবু সরকার, মিলন হোসেন, আফজাল হোসেন, সালমা খাতুন প্রমূখ।
বক্তারা অভিযুক্ত শাহীন মাস্টারের সর্বোচ্চ বিচার দাবিতে বিভিন্ন স্লোগান দেন। তারা অভিযোগ করেন, কুমিড়া গ্রাম সভাপতি শিক্ষক শাহীন আলী একজন লম্পট। মসজিদের পুকুর দখলসহ সাধারণ মানুষকে নির্যাতনের অভিযোগ রয়েছে তার বিরুদ্ধে। নারী কেলেঙ্কারির কারণে তাকে একাধিক বিয়েও করতে হয়েছে। দ্রুত ওই শিক্ষকের বিচার দাবি করেন তারা।
সিংড়া থানার ওসি নুর-এ-আলম সিদ্দিকী বলেন, শিক্ষক শাহীন আলীর বিরুদ্ধে গৃহবধূকে ধর্ষণচেষ্টার একটি মামলা হয়েছে। জনতার পিটুনিতে আহত হওয়ায় তাকে নাটোর সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। এখন হাসপাতাল থেকে ছাড়পত্র দিলে আদালতে পাঠানো হবে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়