হাসপাতালে ভর্তি আরো ৩৮১ রোগী : ডেঙ্গু প্রতিরোধে সচেতন হওয়ার আহ্বান মন্ত্রীর

আগের সংবাদ

মহা আড়ম্বরে সমাহিত মহারানি

পরের সংবাদ

সহযোগী আয়োজক কেএসআরএম : রংপুর মেট্রোপলিটন পুলিশের ৪ বছর পূর্তি অনুষ্ঠান

প্রকাশিত: সেপ্টেম্বর ১৯, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: সেপ্টেম্বর ১৯, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

শৃঙ্খলা-আস্থা-প্রগতি এই তিন মন্ত্রে গৌরব, ঐতিহ্য, সাফল্য ও সংগ্রামের চতুর্থ বর্ষপূর্তি সম্পন্ন করেছে রংপুর মেট্রোপলিটন পুলিশ। গত শুক্রবার এক আড়ম্বর অনুষ্ঠানের মাধ্যমে এ আয়োজনের শেষ হয়। আইনশৃঙ্খলা বাহিনীর পাশে থাকার দৃঢ় অঙ্গীকার নিয়ে পুরো আয়োজনের সহযোগী ছিল ইস্পাত প্রস্তুতকারী শিল্প প্রতিষ্ঠান কেএসআরএম। বিজ্ঞপ্তি
রংপুর মেট্রোপলিটন পুলিশ কমিশনার নূরে আলম মিনার (বিপিএম-বার, পিপিএম) সভাপতিত্বে প্রীতিভোজ অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন রংপুর রেঞ্জের ডিআইজি মো. আবদুল আলীম মাহমুদ বিপিএম (রংপুর মেট্রোপলিটন পুলিশের প্রথম কমিশনার)। তিনি বলেন, রংপুর মেট্রোপলিটন পুলিশ অত্যন্ত সফলতা ও দক্ষতার সঙ্গে চার বছরে পদার্পণ করেছে। পুলিশের পাশে থেকে বর্ষপূতিকে উৎসবের আমেজ দেয়ায় কেএসআরএমের উত্তরোত্তর সমৃদ্ধি কামনা করেন তিনি।
সভাপতির বক্তব্যে রংপুর মেট্রোপলিটন পুলিশের কমিশনার নূরে আলম মিনা বলেন, আড়ম্বরপূর্ণ অনুষ্ঠানের মাধ্যমে প্রতিষ্ঠার চার বছর পূর্তি উদযাপন করা হচ্ছে। এজন্য কেএসআরএমকে ধন্যবাদ।
দিনব্যাপী আয়োজনের মূল পর্বের অতিথি ছিলেন রংপুর সিটি করপোরেশনের মেয়র মোস্তাফিজার রহমান মোস্তাফা, জেলা প্রশাসক আসিব আহসান, কেএসআরএমের মার্কেটিং রিচার্স অ্যান্ড ডেভেলপমেন্ট উইংস মহাব্যবস্থাপক কর্নেল (অব.) প্রকৌশলী মো. আশফাকুল ইসলাম, সহকারী মহাব্যবস্থাপক (মার্কেটিং অ্যান্ড সেলস) মো. মাসুম বিল্লাহসহ বিভাগীয় পর্যায়ের ঊধ্বর্তন কর্মকর্তারা। এছাড়া রাজনৈতিক নেতা, কমিউনিটি পুলিশিং কমিটির নেতৃবৃন্দ, সাংবাদিক ও সুধীজনরা অনুষ্ঠানে উপস্থিত ছিলেন। বিজ্ঞপ্তি।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়