হাসপাতালে ভর্তি আরো ৩৮১ রোগী : ডেঙ্গু প্রতিরোধে সচেতন হওয়ার আহ্বান মন্ত্রীর

আগের সংবাদ

মহা আড়ম্বরে সমাহিত মহারানি

পরের সংবাদ

রূপালী ব্যাংকের ব্যবসায়িক সম্মেলন

প্রকাশিত: সেপ্টেম্বর ১৯, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: সেপ্টেম্বর ১৯, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

রূপালী ব্যাংকের নোয়াখালী জোনাল অফিসের আওতাধীন শাখা ব্যবস্থাপকদের অংশগ্রহণে ব্যবসায়িক সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। গত শনিবার মাইজদিতে অনুষ্ঠিত শাখা ব্যবস্থাপক সম্মেলনে প্রধান অতিথি ছিলেন ব্যাংকের ম্যানেজিং ডিরেক্টর এন্ড সিইও মোহাম্মদ জাহাঙ্গীর। এ সময় তিনি শাখা ব্যবস্থাপক, জোনাল ম্যানেজার এবং অন্য কর্মকর্তাদের উদ্দেশ্যে বিভিন্ন দিক নির্দেশনামূলক বক্তব্য প্রদান করেন।
সম্মেলনে মোহাম্মদ জাহাঙ্গীর বলেন, সর্বকালের সর্বশ্রেষ্ঠ বাঙালি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সোনার বাংলা গড়ার প্রত্যয়ে তারই জ্যেষ্ঠ কন্যা প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার ‘ভিশন বা রূপকল্প-২০৪১’ বাস্তবায়নের জন্য আমাদের সবাইকে নিষ্ঠা, আন্তরিকতা ও সততার সঙ্গে নিজ নিজ অবস্থান থেকে কাজ করতে হবে। ম্যানেজিং ডিরেক্টর এন্ড সিইও হিসেবে মোহাম্মদ জাহাঙ্গীর দায়িত্ব গ্রহণের পর ঘোষিত ১০০ দিনের কর্মসূচি সফলভাবে বাস্তবায়নের জন্য শাখা ব্যবস্থাপকসহ সংশ্লিষ্ট সবাইকে জোরালো আহ্বান জানান। ব্যবস্থাপনা পরিচালক বলেন, সম্মিলিত প্রচেষ্টার মাধ্যমে এই কর্মসূচি বাস্তবায়ন করতে হবে। ব্যাংকটিকে এগিয়ে নিয়ে যেতে হলে এর কোন বিকল্প নেই। প্রবাসী অধ্যুষিত নোয়াখালী অঞ্চলে রূপালী ব্যাংকের রেমিট্যান্স প্রবাহ বহুগুণ বাড়ানো প্রয়োজন বলেও অভিমত ব্যক্ত করেন ব্যবস্থাপনা পরিচালক।
নোয়াখালী জোনাল অফিসের উপমহাব্যস্থাপক মোহাম্মদ শাহজাহান সম্মেলনে সভাপতিত্ব করেন। বিশেষ অতিথি ছিলেন কুমিল্লা বিভাগীয় কার্যালয়ের মহাব্যবস্থাপক মো. ইসমাইল হোসেন শেখ। বিজ্ঞপ্তি।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়