হাসপাতালে ভর্তি আরো ৩৮১ রোগী : ডেঙ্গু প্রতিরোধে সচেতন হওয়ার আহ্বান মন্ত্রীর

আগের সংবাদ

মহা আড়ম্বরে সমাহিত মহারানি

পরের সংবাদ

মির্জাপুর : পূজা উদযাপন পরিষদের কমিটি গঠন

প্রকাশিত: সেপ্টেম্বর ১৯, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: সেপ্টেম্বর ১৯, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

মির্জাপুর (টাঙ্গাইল) প্রতিনিধি : বাংলাদেশ পূজা উদযাপন পরিষদ মির্জাপুর উপজেলা আহ্বায়ক কমিটি গঠন করা হয়েছে। গত শনিবার সুরঞ্জন শেঠ তাপসকে আহ্বায়ক এবং সুশীল কুমার সরকারকে সদস্য সচিব করে ২৫ সদস্য বিশিষ্ট কমিটি অনুমোদন দিয়েছে টাঙ্গাইল জেলা কমিটি।
গত শনিবার মির্জাপুর উপজেলার সব ইউনিয়ন কমিটির সভাপতি ও সাধারণ সম্পাদক এবং গুরুত্বপূর্ণ ব্যক্তিদের নিয়ে টাঙ্গাইল ছোট কালিবাড়ী মন্দির প্রঙ্গনে এক জরুরি সভা অনুষ্ঠিত হয়। সভায় আসন্ন শারদীয় দুর্গাপূজা যাতে নির্বিঘেœ ও শান্তিপূর্ণভাবে উদযাপিত হতে পারে সে বিষয়টিকে গুরুত্ব দিয়ে সভায় বক্তব্য রাখেন পূজা উদযাপন পরিষদ টাঙ্গাইল জেলা কমিটির সভাপতি অধ্যক্ষ আনন্দ মোহন দে, সাধারণ সম্পাদক প্রদীপ কুমার গুণ, যুগ্ম সম্পাদক বিমল কুমার চন্দ ও হিন্দু বৌদ্ধ খ্রিস্টান ঐক্য পরিষদ টাঙ্গাইল জেলা শাখার সাধারণ সম্পাদক অধ্যাপক সমরেশ পাল প্রমুখ। পরে সভায় সর্ব সম্মতিক্রমে সুরঞ্জন শেঠ তাপসকে আহবায়ক ও সুশীল কুমার সরকারকে সদস্য সচিব প্রস্তাব করলে ২৫ সদস্যবিশিষ্ট পূজা উদযাপন পরিষদ মির্জাপুর উপজেলা আহ্বায়ক কমিটি অনুমোদন দেয় জেলা কমিটি।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়