হাসপাতালে ভর্তি আরো ৩৮১ রোগী : ডেঙ্গু প্রতিরোধে সচেতন হওয়ার আহ্বান মন্ত্রীর

আগের সংবাদ

মহা আড়ম্বরে সমাহিত মহারানি

পরের সংবাদ

মহানবীকে নিয়ে কটূক্তি : অভিযুক্ত মেহেদী ঢাকায় গ্রেপ্তার

প্রকাশিত: সেপ্টেম্বর ১৯, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: সেপ্টেম্বর ১৯, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

ঝিনাইদহ প্রতিনিধি : মহানবী হযরত মোহাম্মদকে (সা.) নিয়ে ফেসবুকে কটূক্তিকারী হাসান মেহেদীকে গ্রেপ্তার করেছে পুলিশ। গত শনিবার বিকেলে ঢাকা থেকে তাকে গ্রেপ্তার করে ঝিনাইদহ জেলা পুলিশের সাইবার ক্রাইম ইনভেস্টিগেশন সেল। গ্রেপ্তারকৃত হাসান মেহেদি ঝিনাইদহের হরিণাকুণ্ডু উপজেলার নারায়ণকান্দি গ্রামের মৃত ইউসুফ মণ্ডলের ছেলে।
গতকাল রবিবার দুপুরে সংবাদ সম্মেলনে ঝিনাইদহ পুলিশ সুপার আশিকুর রহমান জানান, গত ১৭ সেপ্টেম্বর হরিণাকুণ্ডু উপজেলার সাইদুর রহমান তার ফেসবুক আইডিতে চাচাতো ভাই-বোন বিয়ের বিষয়ে একটি পোস্ট দেন। সেখানে হাসান মেহেদী নামের এক ব্যক্তি মহানবী হযরত মোহাম্মদকে (সা.) নিয়ে কটূক্তি করে একটি মন্তব্য করেন। এ ঘটনায় এলাকায় উত্তেজনা সৃষ্টি হয়। ওই দিনই এ ঘটনায় হরিণাকুণ্ডু উপজেলা ইমাম পরিষদের সাধারণ সম্পাদক মাওলানা তৈয়বুর রহমান থানায় একটি মামলা দায়ের করেন। এরপর ঝিনাইদহ জেলা পুলিশের সাইবার ক্রাইম ইনভেস্টিগেশন সেল ডিএমপির কাউন্টার টেরোরিজম ইউনিটের সহযোগিতায় তাকে গ্রেপ্তার করে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়