হাসপাতালে ভর্তি আরো ৩৮১ রোগী : ডেঙ্গু প্রতিরোধে সচেতন হওয়ার আহ্বান মন্ত্রীর

আগের সংবাদ

মহা আড়ম্বরে সমাহিত মহারানি

পরের সংবাদ

ভোরের কাগজ দিরাই প্রতিনিধি জয়ন্ত কুমার সরকার আর নেই

প্রকাশিত: সেপ্টেম্বর ১৯, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: সেপ্টেম্বর ১৯, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

তাহিরপুর ও শান্তিগঞ্জ (সুনামগঞ্জ) প্রতিনিধি : দৈনিক ভোরের কাগজের দিরাই উপজেলা প্রতিনিধি জয়ন্ত কুমার সরকার আর নেই। গতকাল রবিবার সকাল সাড়ে ৯টার দিকে তিনি মারা যান। তিনি স্ত্রী, দুই সন্তান, মা-বাবাসহ অসংখ্য গুণগ্রাহী ও আত্মীয়স্বজন রেখে গেছেন।
পারিবারিক সূত্রে জানা যায়, রবিবার সকালে তিনি দিরাই উপজেলা রোড এলাকায় তার কম্পিউটারের দোকানে যান। সকাল ৯টার দিকে বুকে ব্যথা অনুভব করলে তিনি দোকান থেকে বাড়িতে ফিরে যান। তাৎক্ষণিক পরিবারের লোকজন তাকে দিরাই স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান। এর কিছুক্ষণ পর সেখানে তিনি মারা যান। তার বয়স হয়েছিল ৩৪ বছর। জয়ন্ত কুমার সরকারের বাড়ি দিরাই উপজেলার রফিনগর ইউনিয়নের আলীপুর গ্রামে। বর্তমানে তিনি দিরাই পৌর শহরের উপজেলা রোড এলাকার আনোয়ারপুরে পরিবার নিয়ে থাকতেন। তার বাবার নাম জ্যোতিষ চন্দ্র সরকার এবং মায়ের নাম মঞ্জু রানী সরকার। বিকাল ৫টার দিকে নিজ গ্রাম আলীপুরে তার অন্ত্যেষ্টিক্রিয়া সম্পন্ন হয়।
জয়ন্ত কুমার সরকার সাংবাদিকতার পাশাপাশি আন্তর্জাতিক রাধারমন পরিষদ ও আন্তর্জাতিক রাধারমন ধামাইল সংঘ দিরাই শাখার সাধারণ সম্পাদক ছিলেন। দিরাই উদীচীর সাবেক ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদকের দায়িত্বও পালন করেন তিনি। এছাড়া তিনি বিভিন্ন সাংস্কৃতিক ও সামাজিক সংগঠনের সঙ্গে যুক্ত ছিলেন। তার মৃত্যুতে গভীর শোক প্রকাশ ও শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানান ভোরের কাগজ পরিবারসহ সাংবাদিক, রাজনৈতিক ও সাংস্কৃতিক সংগঠনের নেতারা।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়