হাসপাতালে ভর্তি আরো ৩৮১ রোগী : ডেঙ্গু প্রতিরোধে সচেতন হওয়ার আহ্বান মন্ত্রীর

আগের সংবাদ

মহা আড়ম্বরে সমাহিত মহারানি

পরের সংবাদ

বশেমুরকৃবি ই-গভর্ন্যান্স ও উদ্ভাবন বিষয়ে প্রশিক্ষণ

প্রকাশিত: সেপ্টেম্বর ১৯, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: সেপ্টেম্বর ১৯, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান কৃষি বিশ্ববিদ্যালয়ে গতকাল রবিবার বিশ্ববিদ্যালয়ের আইকিউএসি সেমিনার কক্ষে ‘ই-গভর্ন্যান্স ও উদ্ভাবন কর্ম-পরিকল্পনা বাস্তবায়ন’ বিষয়ক প্রশিক্ষণ কর্মশালা অনুষ্ঠিত হয়েছে। বিশ্ববিদ্যালয়ের ট্রেজারার প্রফেসর তোফায়েল আহমেদ প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে কর্মশালার উদ্বোধন করেন। বিজ্ঞপ্তি
এ সময় প্রধান অতিথি বলেন, সুশাসন, স্বচ্ছতা ও জবাবদিহিতা প্রতিষ্ঠায় ই-গভর্ন্যান্স ও উদ্ভাবন কর্ম-পরিকল্পনা বাস্তবায়ন অত্যন্ত গুরুত্বপূর্ণ। প্রশিক্ষণ কর্মশালায় বিশেষ অতিথি ছিলেন পরিচালক (পরিকল্পনা ও উন্নয়ন) এবং বশেমুরকৃবি এপিএ বাস্তবায়ন টিম লিডার প্রফেসর ড. এম. ময়নুল হক। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন পরিচালক (আইকিউএসি) প্রফেসর ড. মো. আবিয়ার রহমান।
স্বাগত বক্তব্য দেন বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার মো. সিরাজুল ইসলাম তালুকদার। ই-গভর্ন্যান্স ও উদ্ভাবন কর্ম-পরিকল্পনা (২০২২-২৩) উপস্থাপন ও কর্ম-পরিকল্পনা বাস্তবায়ন বিষয়ক প্রশিক্ষণ দেন ইনোভেশন টিমের ফোকাল পয়েন্ট মোহাম্মদ আবু আল বাশার। সমাপনী বক্তব্য দেন আইকিউএসি’র অতিরিক্ত পরিচালক প্রফেসর ড. মো. মোতাহার হোসেন। প্রশিক্ষণ কর্মশালা ৯ম ও ১০ম গ্রেডভূক্ত কর্মকর্তারা অংশ নেন।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়