হাসপাতালে ভর্তি আরো ৩৮১ রোগী : ডেঙ্গু প্রতিরোধে সচেতন হওয়ার আহ্বান মন্ত্রীর

আগের সংবাদ

মহা আড়ম্বরে সমাহিত মহারানি

পরের সংবাদ

জমির পানি নিয়ে বাকবিতণ্ডা : চান্দিনায় কৃষককে পিটিয়ে হত্যা

প্রকাশিত: সেপ্টেম্বর ১৯, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: সেপ্টেম্বর ১৯, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

চান্দিনা (কুমিল্লা) প্রতিনিধি : চান্দিনায় জমিতে পানি নিষ্কাশনে দুপক্ষের মারামারিতে মো. আবুল কাশেম (৫২) নামে এক কৃষকের মৃত্যু হয়েছে। এ ঘটনায় পুলিশ আব্দুর রহিম ও আলাউদ্দিন নামে দুইজনকে আটক করেছে। গত শনিবার দুপুরে কুমিল্লার চান্দিনা উপজেলার দোল্লাই নবাবপুর ইউনিয়নের সাকুচ গ্রামে এ ঘটনা ঘটে। নিহত আবুল কাশেম ওই গ্রামের মৃত দুধ মিয়ার ছেলে।
প্রত্যক্ষদর্শী নিহতের ছেলে রেজাউল করিম জানান, শনিবার সকালে বাবার সঙ্গে আমি জমিতে পানি সেচ করতে যাই। আমরা তাদের জমির পাশ দিয়ে জমিতে পানি ছাড়তেই আব্দুর রহিম বাধা দেয়। এক পর্যায়ে তারা কয়েকজন এসে আমার বাবাকে পিটিয়ে ও বুকে ঘুষি দিলে তিনি মাটিতে লুটে পড়েন। আমার চিৎকারে আশপাশের লোকজন এসে আমার বাবাকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যায়।
চান্দিনা থানার ওসি মো. সাহাবুদ্দীন খাঁন জানান, ঘটনা জানার পরপর আমরা ঘটনাস্থলে যায়। ঘটনার সঙ্গে জড়িত থাকা সন্দেহে দুইজনকে আটক করা হয়েছে। নিহতের মরদেহ উদ্ধার করে থানায় আনা হয়েছে। আজ সকালে ময়নাতদন্তের জন্য কুমেক হাসপাতালে পাঠানো হবে। এ ঘটনায় রাতে থানায় মামলা দায়ের করা হয়েছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়