হাসপাতালে ভর্তি আরো ৩৮১ রোগী : ডেঙ্গু প্রতিরোধে সচেতন হওয়ার আহ্বান মন্ত্রীর

আগের সংবাদ

মহা আড়ম্বরে সমাহিত মহারানি

পরের সংবাদ

কয়রা : সামাজিক বন্ধন সুসংহত করতে সম্প্রীতি সভা

প্রকাশিত: সেপ্টেম্বর ১৯, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: সেপ্টেম্বর ১৯, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

কয়রা (খুলনা) প্রতিনিধি : ধর্মীয় সম্প্রীতি ও সামাজিক বন্ধনকে সুসংহত করার লক্ষ্যে কয়রায় সামাজিক সম্প্রীতি কমিটির সভা ও সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। গতকাল রবিবার বেলা ১১টায় কয়রা উপজেলা প্রশাসনের উদ্যোগে উপজেলা পরিষদের হলরুমে উপজেলা নির্বাহী অফিসার অনিমেষ বিশ্বাসের সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্য রাখেন উপজেলা চেয়ারম্যান এস এম শফিকুল ইসলাম।
সভাপতির বক্তৃতায় উপজেলা নির্বাহী অফিসার বলেন, বাংলাদেশ সাম্প্রদায়িক সম্প্রীতির দেশ, হাজার বছর ধরে এ ভূখণ্ডে জাতি ধর্ম বর্ণের মানুষ মিলেমিশে একত্রে বসবাস করে আসছে। তিনি আরো বলেন, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান আমাদের সংবিধানে সব ধর্ম-বর্ণের মানুষের অধিকার সুনিশ্চিত করেছিলেন, তিনি সাম্প্রদায়িক সম্প্রীতি ও সামাজিক বন্ধনের এ ধারাবাহিকতা অক্ষুণ্নœ রাখতে সবার প্রতি আহ্বান জানান।
সমাবেশে বিশেষ অতিথির বক্তব্য রাখেন- উপজেলা ভাইস চেয়ারম্যান কমলেশ কুমার সানা, নাসিমা আলম কয়রা থানার অফিসার ইনচার্জ এস এম এ দোহা, উপজেলা পূজা উদযাপন পরিষদের সভাপতি এডভোকেট অম্বিকা চরণ সানা, সাধারণ সম্পাদক দিলীপ কুমার বৈরাগী।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়