হাসপাতালে ভর্তি আরো ৩৮১ রোগী : ডেঙ্গু প্রতিরোধে সচেতন হওয়ার আহ্বান মন্ত্রীর

আগের সংবাদ

মহা আড়ম্বরে সমাহিত মহারানি

পরের সংবাদ

কুতুবদিয়া : সাদেকের চিকিৎসায় ১৭ লাখ টাকা হস্তান্তর

প্রকাশিত: সেপ্টেম্বর ১৯, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: সেপ্টেম্বর ১৯, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

কুতুবদিয়া ( কক্সবাজার) প্রতিনিধি : কুতুবদিয়ায় কিডনির রোগে আক্রান্ত শিশু মো. সাদেকের চিকিৎসার জন্য প্রায় সাড়ে ১৭ লাখ টাকা হস্তান্তর করেছে স্বেচ্ছাসেবী সংগঠন। গত শনিবার বিকালে বড়ঘোপ বেলাভূমি রেস্টুরেন্টের হল রুমে সাদেকের পিতার কাছে সংগৃহীত টাকা তুলে দেয়া হয়।
আলী আকবর ডেইল ইউনিয়নের আনিছের ডেইল গ্রামের নুরুল হোছাইনের ৩য় শ্রেণিতে পড়–য়া ছেলে মো. সাদেক (১০) বিগত ৪ বছর ধরে কিডনির রোগে আক্রান্ত। বিষয়টি নিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমসহ স্থানীয় বিভিন্ন গণমাধ্যমে সংবাদ প্রকাশিত হলে কুতুবদিয়ার মানবিক টিম স্বেচ্ছাসেবী সমন্বয় পরিষদের উদ্যোগে আর্থিক সহায়তার আবেদন জানানো হয়। অল্প দিনেই দেশ-বিদেশ থেকে ব্যাপক সাড়া মেলে। সংগ্রহ হয় ১৯ লাখ ৪৮ হাজার টাকা।
এর মধ্যে আগে দেয়া হয় ২ লাখ ১৭ হাজার টাকা। ভারতে উন্নত চিকিৎসার জন্য সংগঠনের পক্ষ থেকে শনিবার ১৭ লাখ ৩১ হাজার টাকা সাদেকের পিতার কাছে হস্তান্তর করা হয়।
এ সময় আলী আকবর ডেইল ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক কাউমুল হুদা বাদশা, স্বেচ্ছাসেবী সমন্বয় পরিষদের পক্ষে হেলাল উদ্দিন কুতুবী, সাহাব উদ্দিন, নুরুল আজম কুতুবী, মিশকাত শরীফ, মো. সোহেল, ফোরকান আহমদ, নাজমুল হুদা সাকিব, কামরুল ইসলাম, ছাত্রনেতা শরীফ নেওয়াজ জুয়েল, সুজন সিকদারসহ স্থানীয় সাংবাদিক নেতারা উপস্থিত ছিলেন।
সাদেকের দরিদ্র পিতা নুরুল হোছাইন তার ছেলের চিকিৎসা ব্যয় বহনে মানবিক সংগঠনের প্রতি কৃতজ্ঞতা জানিয়ে সবার আর্থিক সহায়তায় সাদেক যেন সুস্থ হয়ে সুন্দর জীবনে ফিরে আসতে পারে সেজন্য দোয়া চান। কয়েক দিনের মধ্যে ভারতের চেন্নাইয়ে সাদেককে নেয়ার প্রস্তুতি চলছে বলেও জানান তিনি।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়