হাসপাতালে ভর্তি আরো ৩৮১ রোগী : ডেঙ্গু প্রতিরোধে সচেতন হওয়ার আহ্বান মন্ত্রীর

আগের সংবাদ

মহা আড়ম্বরে সমাহিত মহারানি

পরের সংবাদ

ইনসাফ বারাকাহ হাসপাতাল : ভোরের কাগজের কর্মীরা বিশেষ সুবিধা পাবেন

প্রকাশিত: সেপ্টেম্বর ১৯, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: সেপ্টেম্বর ১৯, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

কাগজ প্রতিবেদক : দৈনিক ভোরের কাগজ এবং দিনের শেষের সঙ্গে ইনসাফ বারাকাহ কিডনি এন্ড জেনারেল হাসপাতালের একটি সমঝোতা চুক্তি স্বাক্ষরিত হয়েছে। গতকাল রবিবার ভোরের কাগজের সভাকক্ষে আয়োজিত অনুষ্ঠানে ইনসাফ বারাকাহ হাসপাতালের অতিরিক্ত ব্যবস্থাপনা পরিচালক মো. আলতাফ হোসেন এবং ভোরের কাগজ ও দিনের শেষের মানবসম্পদ ও প্রশাসনিক ব্যবস্থাপক সুজন নন্দী মজুমদার নিজ নিজ প্রতিষ্ঠানের পক্ষে চুক্তিতে স্বাক্ষর করেন।
এ সময় উপস্থিত ছিলেন ভোরের কাগজ ও দিনের শেষের সম্পাদক শ্যামল দত্ত, ভোরের কাগজের বার্তা সম্পাদক ইখতিয়ার উদ্দিন, প্রধান হিসাবরক্ষণ কর্মকর্তা ও অর্থ ব্যবস্থাপক আব্দুল করিম সোহাগ, জ্যেষ্ঠ প্রতিবেদক সেবিকা দেবনাথ ও এস এম মিজান এবং ইনসাফ বারাকাহ কিডনি এন্ড জেনারেল হাসপাতালের সহকারী মহাব্যবস্থাপক মো. হাফিজুর রহমান, সহকারী ব্যবস্থাপক (বিপণন ও মিডিয়া) এইচএম দুলাল, জনসংযোগ কর্মকর্তা মো. সোহরাব আকন্দ, জ্যেষ্ঠ নির্বাহী (করপোরেট) মো. হিরো মিয়া, মো. সাদ আবদুল্লাহ প্রমুখ।
এই চুক্তির মাধ্যমে ভোরের কাগজ এবং দিনের শেষের সাংবাদিক, কর্মকর্তা-কর্মচারী এবং তাদের পরিবারের সদস্যরা ইনসাফ বারাকাহ কিডনি এন্ড জেনারেল হাসপাতালের বিভিন্ন স্বাস্থ্যসেবায় বিশেষ (ডিসকাউন্ট) সুবিধা ভোগ করতে পারবেন।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়