মর্টার শেল নিক্ষেপ,: রোহিঙ্গা নিহত, আহত ছয়জন

আগের সংবাদ

মাঠে মারমুখী আওয়ামী লীগ

পরের সংবাদ

সিংড়ায় গৃহবধূকে ধর্ষণচেষ্টায় স্কুল শিক্ষককে পিটুনি

প্রকাশিত: সেপ্টেম্বর ১৮, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: সেপ্টেম্বর ১৮, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

সিংড়া (নাটোর) প্রতিনিধি : সিংড়া উপজেলার ছাতারদীঘি ইউনিয়নের কুমিড়া গ্রামের এক গৃহবধূকে ধর্ষণচেষ্টাকালে শাহীন আলী নামের শিক্ষককে আটক করে পুলিশে দিয়েছে এলাকাবাসী। গত শুক্রবার রাত ১১টায় তাকে হাতেনাতে আটক করে বেধড়ক পিটুনি দেন স্থানীয় জনতা। আটক শাহীন আলী উপজেলার পাকিশা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক ও কুমিড়া গ্রামের মৃত শুকুর আলী ছেলে এবং কুমিড়া গ্রাম সভাপতি বলে জানা গেছে।
জানা যায়, শিক্ষক শাহীন আলী দীর্ঘদিন ধরে তার মহল্লার এক গৃহবধূকে কুপ্রস্তাব দিয়ে আসছিল। শুক্রবার রাতে ওই গৃহবধূর দিনমজুর স্বামী বিলে মাছ ধরতে গেলে ঘরে ঢুকে জোরপূর্বক ধর্ষণচেষ্টা করে শিক্ষক শাহীন আলী। পরে গৃহবধূর চিৎকারে গ্রামবাসী এগিয়ে এসে তাকে হাতেনাতে আটক করে বেধড়ক পিটুনি দিয়ে পুলিশে দেয়।
স্থানীয় ৭ নম্বর ওয়ার্ডের সদস্য (ইউপি সদস্য) রেজাউল করিম বলেন, কুমিড়া গ্রাম সভাপতি শিক্ষক শাহীন আলী একজন লম্পট ও দুশ্চরিত্রহীন। তার বিরুদ্ধে একাধিক নারী কেলেঙ্কারিসহ গ্রামের মসজিদের পুকুর দখল এবং নিরীহ মানুষদের নির্যাতনের অভিযোগ রয়েছে। সম্প্রতি একটি হিন্দু মেয়েকেও জোরপূর্বক ধর্ষণের চেষ্টা করে। পরে এলাকায় হৈ চৈ পড়ে যায়। ছাতারদীঘি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আব্দুর রউফ বাদশা বলেন, শিক্ষক শাহীন আলীর বিরুদ্ধে এলাকার পুকুর দখলসহ বিভিন্ন অভিযোগ রয়েছে। ইউনিয়ন পরিষদ থেকে তাকে নোটিস করেও কোনো কাজ হয়নি।
এ বিষয়ে উপজেলা প্রাথমিক শিক্ষা কর্মকর্তা আলী আশরাফ বলেন, বিষয়টি তিনি শুনেছেন। এটা গ্রামের ঘটনা তার দপ্তরের কোনো কিছু করার নেই।
তবে ওই শিক্ষক বর্তমানে ডেপুটেশনে নিখিরা বাঁশবাড়িয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ে সহকারী শিক্ষকের দায়িত্ব পালন করছেন বলে জানান তিনি।
সিংড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা নুর-এ-আলম সিদ্দিকী বলেন, শিক্ষক শাহীন আলীর বিরুদ্ধে গৃহবধূকে ধর্ষণচেষ্টা একটি মামলা হয়েছে। জনতার পিটুনির কারণে তাকে নাটোর সদর হাসপাতালে ভর্তি রাখা হয়েছে। চিকিৎসা শেষে ব্যবস্থা নেয়া হবে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়