মর্টার শেল নিক্ষেপ,: রোহিঙ্গা নিহত, আহত ছয়জন

আগের সংবাদ

মাঠে মারমুখী আওয়ামী লীগ

পরের সংবাদ

সাভারে ভারতের বিদায়ী রাষ্ট্রদূত : বাংলাদেশে অবাধ সুষ্ঠু নির্বাচন চায় ভারত

প্রকাশিত: সেপ্টেম্বর ১৮, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: সেপ্টেম্বর ১৮, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

মো. আজিম উদ্দিন সাভার (ঢাকা) থেকে : সব দলের অংশগ্রহণে অবাধ সুষ্ঠু ও নিরপেক্ষ বাংলাদেশে আগামী জাতীয় সংসদ নির্বাচন দেখতে চায় ভারত। এ তথ্য জানিয়েছেন ঢাকায় নিযুক্ত বিদায়ী ভারতীয় হাইকশিনার বিক্রম দোরাই স্বামী। সাভার জাতীয় শহীদ স্মৃতিসৌধে মহান মুক্তিযুদ্ধে অংশ নেয়া বীর শহীদদের প্রতি ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন শেষে গতকাল শনিবার সকালে সাংবাদিকদের তিনি এ তথ্য জানান।
স্মৃতিসৌধে শ্রদ্ধা নিবেদন শেষে তিনি বীর শহীদদের স্মরণে এক মিনিট নীরবতা পালন করেন ও স্মৃতিসৌধের পরিদর্শন বইয়ে স্বাক্ষর করেন। এ সময় সাভার গণপূর্ত বিভাগের উপবিভাগীয় প্রকৌশলী আল আহসান আতিক, উপসহকারী প্রকৌশলী মিজানুর রহমান, আশুলিয়া রাজস্ব সার্কেলের সহকারী কমিশনার (ভূমি) আনোয়ার হোসেন, সাভার সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার শহিদুল ইসলাম প্রমুখ উপস্থিত ছিলেন। বিক্রম দোরাই স্বামী বলেন, বাংলাদেশে আগামী জাতীয় সংসদ নির্বাচন অবাধ সুষ্ঠু ও নিরপেক্ষ করতে বর্তমান সরকার প্রতিশ্রæতিবদ্ধ। সব দলের অংশগ্রহণে নির্বাচন হবে। প্রধানমন্ত্রী শেখ হাসিনার ভারত সফরের মধ্যে দিয়ে বাংলাদেশের সঙ্গে ভারতের সম্পর্ক এখন আরো শক্তিশালী করতে ভারত সরকার প্রতিবেশী দেশ বাংলাদেশকে সব সময় সব ধরনের সুযোগ-সুবিধা দিয়ে আসছে। বাংলাদেশের মানুষ অত্যন্ত ভালো মনের। আমি এতদিন এই দেশে ভালোভাবে দায়িত্ব পালন করেছি।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়