মর্টার শেল নিক্ষেপ,: রোহিঙ্গা নিহত, আহত ছয়জন

আগের সংবাদ

মাঠে মারমুখী আওয়ামী লীগ

পরের সংবাদ

রূপালী ব্যাংক : চট্টগ্রাম বিভাগীয় ব্যবসায়িক সম্মেলন অনুষ্ঠিত

প্রকাশিত: সেপ্টেম্বর ১৮, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: সেপ্টেম্বর ১৮, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

রূপালী ব্যাংক লিমিটেডের চট্টগ্রাম বিভাগীয় কার্যালয়ের আওতাধীন শাখা ব্যবস্থাপকদের অংশগ্রহণে ব্যবসায়িক সম্মেলন-২০২২ অনুষ্ঠিত হয়েছে। গতকাল শনিবার চট্টগ্রামের ও. আর. নিজাম রোডে রূপালী ব্যাংক টাওয়ারের কনফারেন্স রুমে অনুষ্ঠিত শাখা ব্যবস্থাপক সম্মেলনে প্রধান অতিথি ছিলেন ব্যাংকের ম্যানেজিং ডিরেক্টর এন্ড সিইও মোহাম্মদ জাহাঙ্গীর। এ সময় তিনি শাখা ব্যবস্থাপক, জোনাল ম্যানেজার এবং অন্য কর্মকর্তাদের উদ্দেশে দিকনির্দেশনামূলক বক্তব্য প্রদান করেন। বিজ্ঞপ্তি
ব্যাংকের ম্যানেজিং ডিরেক্টর এন্ড সিইও বলেন, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সোনার বাংলা গড়ার প্রত্যয়ে তারই জ্যেষ্ঠ কন্যা প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার ‘ভিশন বা রূপকল্প ২০৪১’ বাস্তবায়নে আমাদের সবাইকে নিষ্ঠা, আন্তরিকতা ও সততার সঙ্গে কাজ করতে হবে।
ব্যাংকের ম্যানেজিং ডিরেক্টর এন্ড সিইও মোহাম্মদ জাহাঙ্গীর দায়িত্ব গ্রহণের পর ঘোষিত ১০০ দিনের কর্মসূচি সফলভাবে বাস্তবায়নের জন্য শাখা ব্যবস্থাপকসহ সংশ্লিষ্ট সবাইকে জোরালো আহ্বান জানান।
চট্টগ্রাম বিভাগীয় কার্যালয়ের মহাব্যস্থাপক মোহাম্মদ শাহজাহান চৌধুরী সম্মেলনে সভাপতিত্ব করেন। এতে আরো উপস্থিত ছিলেন- চট্টগ্রাম পশ্চিম, পূর্ব এবং কক্সবাজার জোনের জোনাল ম্যানেজার আবুল হাসান, বেগম কামরুন নাহার এবং মাসুক-ই-ইলাহী।
এছাড়া ও. আর. নিজাম রোড এবং আগ্রাবাদ করপোরেট শাখার উপ-মহাব্যবস্থাপক এরশাদ হোসেন চৌধুরী, এস, এম, বুরহান উদ্দীনসহ বিভিন্ন শাখার নির্বাহী, ব্যবস্থাপক এবং কর্মকর্তারা।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়