মর্টার শেল নিক্ষেপ,: রোহিঙ্গা নিহত, আহত ছয়জন

আগের সংবাদ

মাঠে মারমুখী আওয়ামী লীগ

পরের সংবাদ

মোদিকে জন্মদিনের শুভেচ্ছা জানালেন রাহুল গান্ধী

প্রকাশিত: সেপ্টেম্বর ১৮, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: সেপ্টেম্বর ১৮, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

কাগজ ডেস্ক : ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির জন্মদিনে শুভেচ্ছা জানিয়েছেন বিরোধীদল কংগ্রেস নেতা রাহুল গান্ধী। গতকাল শনিবার ভারতীয় জনতা পার্টির (বিজেপি) শীর্ষ নেতা মোদির ৭২তম জন্মদিন ছিল। এ উপলক্ষে অসংখ্য রাজনীতিক ও বিশিষ্ট ব্যক্তিরা তাকে শুভেচ্ছা জানিয়েছেন, ওই তালিকায় রাহুলও আছেন বলে জানিয়েছে এনডিটিভি।
টুইটে এমনটাই লিখেছেন রাহুল গান্ধী ‘প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদিকে জন্মদিনের শুভেচ্ছা’। আরেক কংগ্রেস নেতা শশী থারুর প্রধানমন্ত্রীর সঙ্গে ছবি পোস্ট করে তার দীর্ঘজীবন কামনা করেছেন বলে জানিয়েছে হিন্দুস্তান টাইমস। দিল্লির মুখ্যমন্ত্রী অরবিন্দ কেজরিওয়ালও টুইটে মোদির দীর্ঘজীবন এবং সুস্বাস্থ্য কামনা করেছেন। নেতার জন্মদিন উপলক্ষে বিজেপি দিনব্যাপী বেশ কিছু কর্মসূচিরও আয়োজন করেছে। দলটির সভাপতি জেপি নড্ডা রাজধানী নয়া দিল্লিতে পার্টির সদর দপ্তরে প্রধানমন্ত্রীর জীবন ও নেতৃত্ব নিয়ে প্রদর্শনীর উদ্বোধন করবেন। জন্মদিনের আগের দিন সাংহাই কোঅপারেশন অর্গানাইজেশনের বৈঠকের সাইড লাইনে রাশিয়ার প্রেসিডেন্ট ভøাদিমির পুতিন জন্মদিন উপলক্ষে মোদির মঙ্গল কামনা করেন।

পুতিন বলেন, রাশিয়ার রীতি অনুযায়ী, আমরা কখনোই আগাম শুভেচ্ছা জানাই না। যে কারণে আমি এখন এটা (শুভেচ্ছা জানাতে) পারছি না। কিন্তু আমি আপনাকে জানাতে চাই, আমরা বিষয়টি জানি এবং আপনার সর্বাঙ্গীন মঙ্গল কামনা করছি।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়