মর্টার শেল নিক্ষেপ,: রোহিঙ্গা নিহত, আহত ছয়জন

আগের সংবাদ

মাঠে মারমুখী আওয়ামী লীগ

পরের সংবাদ

মতিয়া চৌধুরী : প্রধানমন্ত্রীর একান্ত প্রচেষ্টায় দেশ এখন খাদ্য স্বয়ংসম্পূর্ণ

প্রকাশিত: সেপ্টেম্বর ১৮, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: সেপ্টেম্বর ১৮, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

চরফ্যাশন (ভোলা) প্রতিনিধি : আওয়ামী লীগের সভাপতি মণ্ডলির সদস্য বেগম মতিয়া চৌধুরী এমপি বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার একান্ত প্রচেষ্টায় দেশ এখন খাদ্য স্বয়ংসম্পূর্ণ। দেশের কোনো মানুষ এখন অভুক্ত নেই। গৃহহীন মানুষ মাথা গুঁজার ঠাঁই পেয়েছে। দেশে এখন ফকির খুঁজে পাওয়া যায় না। এখন মনে হয় শেখ হাসিনার প্রচেষ্টায় বঙ্গবন্ধুর সোনার বাংলা গড়ার স্বপ্ন বাস্তবায়ন হয়েছে।
গতকাল শনিবার চরফ্যাশনে বজ্রগোপাল টাউন হলে অধ্যক্ষ নজরুল ইসলাম ফাউন্ডেশনের আয়োজনে সাবেক সংসদ সদস্য অধ্যক্ষ নজরুল ইসলামের ৩০তম স্বরণ সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। বিএনপির সমোলচনা করে তিনি আরো বলেন, সারাদেশের আওয়ামী লীগের উন্নয়ন বিএনপির চোখে পড়ে না। বিএনপি বোমাবাজির রাজনীতি করে এবং মানুষ মারার রাজনীতিতে ব্যস্ত বিএনপি।
উপজেলা চেয়ারম্যান জয়নাল আবেদিন আখনে সভাপতিত্বে আয়োজিত সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন- যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি আবদুল্লাহ আল ইসলাম জ্যাকব এমপি, ভোলা জেলা আওয়ামী লীগের সভাপতি ফজলুল কাদের মজনু মোল্লা, জেলা চেয়ারম্যান আবদুল মমিন টুলু, চরফ্যাশন উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নুরুল ইসলাম ভিপি, পৌর মেয়র মো. মোরশেদ ও পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অধ্যক্ষ মনির আহমেদ শুভ্র প্রমুখ। এর আগে অধ্যক্ষ নজরুল ইসলামের কবর জিয়ারত করেন বেগম মতিয়া চৌধুরী এমপি। পরে শেখ রাসেল শিশু ও বিনোদন পার্ক এবং জ্যাকব টাওয়ার পরিদর্শন শেষে স্বরন সভায় যোগ দেন।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়