মর্টার শেল নিক্ষেপ,: রোহিঙ্গা নিহত, আহত ছয়জন

আগের সংবাদ

মাঠে মারমুখী আওয়ামী লীগ

পরের সংবাদ

ভাঙ্গুড়ায় যাত্রীবেসে অটোরিকশা ছিনতাই

প্রকাশিত: সেপ্টেম্বর ১৮, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: সেপ্টেম্বর ১৮, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

ভাঙ্গুড়া (পাবনা) প্রতিনিধি : ভাঙ্গুড়ায় যাত্রীবেসে অটোরিকশায় উঠে কৌশলে অটোরিকশাটি নিয়ে পালিয়েছে সংঘবদ্ধ প্রতারকরা। ঘটনাটি ঘটেছে গত শুক্রবার রাত প্রায় সাড়ে ৭টার দিকে ভাঙ্গুড়া পৌরসদরের বড়াল ব্রিজ রেলস্টেশন বাজার পুরাতন ডাকবাংলো মোড়ে।
জানা যায়, ভুক্তভোগী অটোচালক কিশোর স্বপন মিয়া (১২) চাটমোহর পৌরসভার মথুরাপুর মহল্লার আব্দুর রাজ্জাকের ছেলে।
পুলিশ ও স্থানীয়রা জানান, শুক্রবার দুপুর ১২টার দিকে দুই ব্যক্তি চাটমোহর রেলবাজার মোড় থেকে তার অটোরিকশায় যাত্রীবেসে ভাড়া নেয়। চাটমোহর রেলস্টেশন মোড় থেকে অটোরিকশা চালিয়ে দুপুর দুটার দিকে ভাঙ্গুড়া উপজেলার অষ্টমনিষা বাজারে গিয়ে অটোরিকশা থামিয়ে ঘণ্টার অধিক সময় অবস্থান করে। প্রতারক চক্র সন্ধ্যা নামলে অষ্টমনিষা বাজার পুনরায় ভাঙ্গুড়া সদরের দিকে যাত্রা করে রাত প্রায় সাড়ে ৭টার দিকে শহরের শরৎনগর বাজার পুরাতন ডাকবাংলো চত্বরে পৌঁছায়।
ওই সময় যাত্রীদের একজন চালক স্বপন মিয়ার কাছ থেকে অটোরিকশার চাবি নিয়ে গাড়িতেই বসে থাকে। এ সময় অন্য একজন যাত্রী অটোচালক স্বপন মিয়াকে চা খাওয়ার কথা বলে বড়াল বেইলি সেতুর উপর দিয়ে পশ্চিম পাড়ে নিয়ে যায়। এই সুযোগেই প্রতারক চক্র কৌশলে তার অটোরিকশাটি চম্পট দেয়। ভাঙ্গুড়া থানার ওসি মু. ফয়সাল বিন আহসান ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, প্রতারক-দুর্বৃত্তদের খুঁজে বের করতে পুলিশ কাজ করছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়