মর্টার শেল নিক্ষেপ,: রোহিঙ্গা নিহত, আহত ছয়জন

আগের সংবাদ

মাঠে মারমুখী আওয়ামী লীগ

পরের সংবাদ

‘বই মানুষের কল্পনা শক্তিকে জাগিয়ে তুলে’

প্রকাশিত: সেপ্টেম্বর ১৮, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: সেপ্টেম্বর ১৮, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

শ্রীপুর (গাজীপুর) প্রতিনিধি : কথা সাহিত্যিক ও প্রকৌশলী আসিফ মেহেদী বলেছেন, বই মানুষের কল্পনা শক্তিকে জাগিয়ে তুলে এবং চিন্তা শক্তিকে প্রখর করে।
বই মানুষকে সহমর্মী করে। একটি বই একটি বন্ধুর সমান। আবার একজন ভালো বন্ধু একটি লাইব্রেরির সমান।
গতকাল শনিবার দুপুরে শ্রীপুরের মাওনা কুসুম কলি বিদ্যা নিকেতনের আয়োজনে মাওনা কুসুম কলি বিদ্যা নিকেতনে বইমেলা, রচনা প্রতিযোগিতা ও আলোচনা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।
কেওয়া (মাওনা চৌরাস্তা) তমির উদ্দিন আলিম মাদ্রাসা পরিচালানা পরিষদের সভাপতি এডভোকেট আশরাফুল ইসলাম রতনের সভাপতিত্বে কুসুম কলি বিদ্যা নিকেতনের প্রতিষ্ঠাতা পরিচালক শওকত ওসমান সেলিম অনুষ্ঠানের সঞ্চালনা করেন।
অনুষ্ঠানে প্রধান আলোচক হিসেবে বক্তব্য রাখেন- দৈনিক নাগরিক ভাবনা’র ব্যবস্থাপনা সম্পাদক শেখ রিফান আহমেদ। বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন- ডা. মোজাহিদ হোসেন, শ্রীপুর সাহিত্য পরিষদের সভাপতি লেখক রানা মাসুদ, সাংবাদিক ও সাহিত্যিক আব্দুল লতিফ আনসারী, শ্রীপুর উপজেলা সাংবাদিক সমিতির প্রতিষ্ঠাতা ও সাবেক সভাপতি রায়হানুল ইসলাম আকন্দ, শ্রীপুর উপজেলা সাংবাদিক সমিতির সভাপতি আনিছুর রহমান শামীম, সাধারণ সম্পাদক সেলিম শেখ এবং যুগ্ম সম্পাদক মাসুদ রানা প্রমুখ।
এর আগে বেলা ১১টায় ওই বিদ্যালয় প্রাঙ্গণে অতিথিরা ফিতা কেটে বই মেলার উদ্বোধন করেন। পরে স্কুলের সব শিক্ষার্থীদের মধ্যে বিনামূল্যে বই বিতরণ করেন। অনুষ্ঠানের দ্বিতীয় অধিবেশনে শিক্ষার্থীদের অংশগ্রহণে সাংস্কৃতিক ও নৃত্যানুষ্ঠান অনুষ্ঠিত হয়।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়