মর্টার শেল নিক্ষেপ,: রোহিঙ্গা নিহত, আহত ছয়জন

আগের সংবাদ

মাঠে মারমুখী আওয়ামী লীগ

পরের সংবাদ

চসিকের ভারপ্রাপ্ত মেয়র আফরোজা জহুর

প্রকাশিত: সেপ্টেম্বর ১৮, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: সেপ্টেম্বর ১৮, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

চট্টগ্রাম অফিস : চট্টগ্রাম সিটি মেয়র মো. রেজাউল করিম চৌধুরী চিকিৎসার জন্য আজ রবিবার ভারত যাচ্ছেন। গতকাল শনিবার বিকালে এজন্য তিনি চট্টগ্রাম থেকে সড়কপথে ঢাকা রওনা হয়েছেন। মেয়র রেজাউল করিম চৌধুরী চিকিৎসা শেষে আগামী অক্টোবর মাসের প্রথম সপ্তাহে দেশে ফেরার কথা রয়েছে। সিটি মেয়র মো. রেজাউল করিম চৌধুরী ভারতে অবস্থানকালীন সংরক্ষিত কাউন্সিলর ও প্যানেল মেয়র আফরোজা জহুর (আফরোজা কালাম) ভারপ্রাপ্ত মেয়র হিসাবে দায়িত্ব পালন করবেন বলে চসিক এর এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে।

সিটি মেয়রকে যাত্রার প্রাক্কালে তার বহদ্দারহাটস্থ বাসভবনে বিদায় জানান চসিকের ভারপ্রাপ্ত মেয়র আফরোজা জহুর (আফরোজা কালাম), প্রধান নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ শহীদুল আলম, প্যানেল মেয়র মো. গিয়াস উদ্দিন, সংরক্ষিত কাউন্সিলর লুৎফুন নেছা দোভাষ বেবী, নীলু নাগ, হুরে আরা বিউটি, রুমকী সেনগুপ্ত, তসলিমা বেগম নুরজাহান, ফেরদৌসী আকবর, শাহীন আক্তার রোজী ও মেয়রের একান্ত সচিব মুহাম্মদ আবুল হাশেম প্রমুখ।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়