মর্টার শেল নিক্ষেপ,: রোহিঙ্গা নিহত, আহত ছয়জন

আগের সংবাদ

মাঠে মারমুখী আওয়ামী লীগ

পরের সংবাদ

গ্রেপ্তার ছয়জন : নাটোরে ছিনতাই হওয়া ২২টি গরু উদ্ধার

প্রকাশিত: সেপ্টেম্বর ১৮, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: সেপ্টেম্বর ১৮, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

কাগজ প্রতিবেদক, নাটোর : পুলিশি অভিযানে নাটোরের বড়াইগ্রাম থেকে ছিনতাই হওয়া ২২টি গরু উদ্ধার করেছে পুলিশ । এ ঘটনার সঙ্গে জড়িত সংঘবদ্ধ ছিনতাইকারী দলের ৬ সদস্যকে বিভিন্ন স্থান থেকে গ্রেপ্তার, লুণ্ঠিত দুটি ট্রাক ও ছিনতাই কাজে ব্যবহৃত একটি ট্রাক এবং নগদ এক লাখ টাকা উদ্ধার করা হয়েছে। গত শুক্রবার পুলিশ সুপার কার্যালয়ে এক প্রেস ব্রিফিংয়ে এ তথ্য নিশ্চিত করেন পুলিশ সুপার সাইফুর রহমান।
গ্রেপ্তারকৃতরা হলো- বড়াইগ্রাম উপজেলার কায়েম কোলা গ্রামের জামাল মণ্ডলের ছেলে ফজলে রাব্বি, বগুড়ার গাবতলী উপজেলার চকডমর গ্রামের মৃত আফছার আলীর ছেলে সেকেন্দার আলী, কুষ্টিয়ার ভেড়ামারা উপজেলার মির্জাপুর গ্রামের সেকেন্দার আলীর ছেলে শিশির মণ্ডল ও একই উপজেলার বাগগাড়িপাড়ার মৃত আসকার ব্যাপারীর ছেলে মিন্টু ব্যাপারী, সিরাজগঞ্জের তাড়াশ উপজেলার নওখাদা গ্রামের মৃত সাইফুল ব্যাপারীর ছেলে রাসেল ব্যাপারী এবং মাদারীপুর জেলার মাদারীপুর উপজেলার চরগোবিন্দপুর এলাকার মৃত সুলতান আহম্মেদের ছেলে ফারুক হোসেন।
প্রেস ব্রিফিংয়ে পুলিশ সুপার সাইফুর রহমান জানান, চলতি বছরের ৩০ আগস্ট এবং ৫ সেপ্টেম্বর হাট থেকে গরু কিনে ট্রাকে করে নিয়ে যাওয়ার সময় নাটোর-পাবনা মহাসড়কের বড়াইগ্রাম উপজেলার শিবপুর গ্রামের শুকুর আলীর বাড়ির সামনে থেকে এবং একই উপজেলার কয়েন গ্রামের গোরস্থানের সামনে থেকে ট্রাক দিয়ে বেরিকেট দিয়ে ট্রাকে থাকা গরুর ব্যাপারীদের হাত-পা বেঁধে কোনো এক স্থানে ফেলে দিয়ে যথাক্রমে ১৩টি ও ১০টি গরু ছিনতাই করে নিয়ে যায় সংঘবদ্ধ ছিনতাইকারী দলের সদস্যরা। পরে এ ব্যাপারে মামলা দায়ের হলে অভিযানে নামে নাটোর জেলা পুলিশ। অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করা হয়। পরে গ্রেপ্তারকৃতদের আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়