মর্টার শেল নিক্ষেপ,: রোহিঙ্গা নিহত, আহত ছয়জন

আগের সংবাদ

মাঠে মারমুখী আওয়ামী লীগ

পরের সংবাদ

গোয়েন্দা পরিচয়ে ছিনতাই, প্রধান আসামি গ্রেপ্তার

প্রকাশিত: সেপ্টেম্বর ১৮, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: সেপ্টেম্বর ১৮, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

কাগজ প্রতিবেদক, ব্রাহ্মণবাড়িয়া : ব্রাহ্মণহ্মণবাড়িয়ার সরাইলে গোয়েন্দা শাখার (ডিবি) পুলিশ পরিচয়ে ছিনতাইয়ের ২ মাস পর প্রধান আসামি রাসেল মিয়াকে (৩৫) গ্রেপ্তার করা হয়েছে। গত শুক্রবার রাত ১২টায় অভিযান চালিয়ে তাকে গ্রেপ্তার করে সরাইল থানার পুলিশ। গ্রেপ্তারকৃত রাসেল মিয়া সরাইল উপজেলা সদর ইউনিয়নের পূর্ব কুট্টাপাড়া গ্রামের আবুল কাশেমের ছেলে।
সরাইল থানার পুলিশ জানায়, গত ১৯ জুলাই রাতে নরসিংদীর রায়পুর এলাকার সুমন মিয়া (৩২) তার কয়েকজন বন্ধুকে নিয়ে সরাইলের শাহবাজপুর আশিকের চা-দোকানে নানা রংঙের চা পান করতে আসেন। ফেরার পথে সরাইল বিশ্বরোড মোড়ে ডিবি পরিচয়ে ৩-৪ জন ব্যক্তি তাদের ৫টি মোটরসাইকেলের পথরোধ করেন। পরে অস্ত্রের মুখে তাদের কাছ থেকে মোবাইল ফোন, স্বর্ণের চেইন, নগদ টাকাসহ প্রায় সাড়ে চার লাখ টাকার মালামাল ছিনিয়ে নেয়।
এ ঘটনায় ছিনতাইয়ের শিকার নরসিংদী জেলার রায়পুরা উপজেলার হাটুভাঙ্গা গ্রামের মিলন মিয়ার ছেলে সুমন মিয়া সরাইল থানায় একটি অভিযোগ দায়ের করেন। তার অভিযোগের ভিত্তিতে পর দিন ডাকাত ও ছিনতাইকারী চক্রের গাফফার মিয়াকে গ্রেপ্তার করা হয়। গাফফারের দেয়া তথ্য অনুযায়ী ও গোপন সংবাদের ভিত্তিতে শুক্রবার রাতে নাসিরনগর থানার পুলিশের সহায়তায় সরাইল থানার পুলিশ নাসিরনগর উপজেলার বিটুই গ্রাম থেকে ডাকাত সর্দার রাসেল মিয়াকে গ্রেপ্তার করে।
সরাইল থানার ওসি মো. আসলাম হোসেন বলেন, গ্রেপ্তারকৃত রাসেল মিয়ার বিরুদ্ধে সরাইল থানায় ডাকাতি ও দস্যুতার একাধিক মামলা রয়েছে। গতকাল শনিবার দুপুরে রাসেল মিয়াকে আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়েছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়