মর্টার শেল নিক্ষেপ,: রোহিঙ্গা নিহত, আহত ছয়জন

আগের সংবাদ

মাঠে মারমুখী আওয়ামী লীগ

পরের সংবাদ

কুমিল্লা দক্ষিণ জেলা আ.লীগের সম্মেলন ২৬ নভেম্বর

প্রকাশিত: সেপ্টেম্বর ১৮, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: সেপ্টেম্বর ১৮, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

কাগজ প্রতিবেদক : বাংলাদেশ আওয়ামী লীগ কুমিল্লা দক্ষিণ জেলা শাখার সম্মেলন আগামী ২৬ নভেম্বর। এর আগে জেলার মেয়াদোত্তীর্ণ ৫টি উপজেলা ও এর অন্তর্গত ওয়ার্ড, ইউনিয়নের সম্মেলন অনুষ্ঠিত হবে। গতকাল শনিবার দুপুরে ঢাকার বঙ্গবন্ধু এভিনিউয়ে আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যালয়ে অনুষ্ঠিত জেলার এক বর্ধিতসভায় এই সিদ্ধান্ত নেয়া হয়। আওয়ামী লীগের চট্টগ্রাম বিভাগীয় দায়িত্বপ্রাপ্ত সাংগঠনিক সম্পাদক ও জাতীয় সংসদের হুইপ আবু সাঈদ আল মাহমুদ স্বপন ভোরের কাগজকে এ তথ্য জানান।
স্বপন জানান, আগামী ২৬ নভেম্বর কুমিল্লা দক্ষিণ জেলা আওয়ামী লীগের সম্মেলনের তারিখ নির্ধারণ করা হয়েছে। তার আগে ওই জেলার মেয়াদোত্তীর্ণ ৫টি উপজেলার সম্মেলন করা হবে। অক্টোবরে প্রতিটি উপজেলার ওয়ার্ড ও ইউনিয়নের সম্মেলন শেষ করার নির্দেশনা দেয়া হয়েছে। এরপর উপজেলা আওয়ামী লীগের সম্মেলন অনুষ্ঠিত হবে। ২৯ অক্টোবর কুমিল্লা সদর দক্ষিণ উপজেলা, ৫ নভেম্বর কুমিল্লা আদর্শ উপজেলা, ৯ নভেম্বর মনোহরগঞ্জ উপজেলা, ১০ নভেম্বর লাকসাম ও ১২ নভেম্বর নাঙ্গলকোট উপজেলা সম্মেলন অনুষ্ঠিত হবে।
কুমিল্লা দক্ষিণ জেলা আওয়ামী লীগের সভাপতি অর্থমন্ত্রী আ হ ম মোস্তফা কামালের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক সাবেক রেলমন্ত্রী মুজিবুল হকের সঞ্চালনায় অনুষ্ঠিত বর্ধিতসভায় প্রধান অতিথি ছিলেন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব উল আলম হানিফ। আরো উপস্থিত ছিলেন এলজিআরডিমন্ত্রী তাজুল ইসলাম, ত্রাণ ও সমাজকল্যাণ সম্পাদক সুজিত রায় নন্দী, কৃষি ও সমবায়বিষয়ক সম্পাদক ফরিদুন্নাহার লাইলী প্রমুখ। কুমিল্লা দক্ষিণ জেলা আওয়ামী লীগ ও বিভিন্ন উপজেলা আওয়ামী লীগের নেতারা এ সময় উপস্থিত ছিলেন।
এ সময় হানিফ বলেন, বিএনপি-জামায়াত আবার নতুন করে রাজপথে নেমেছে। সভা-সমাবেশের নামে তাণ্ডব চালাচ্ছে। তাদের ষড়যন্ত্র শেষ হয়ে যায়নি। তারা উসকানি দিচ্ছে, পায়ে পা দিয়ে গণ্ডগোল করার চেষ্টা করছে। এদের ব্যাপারে সতর্ক থাকতে হবে। তারা যে কোনো মূল্যে সরকারের পতন ঘটাতে চায়। বিএনপি বলে তারা নির্বাচনে যাবে না। তারা জানে, তাদের দলের দুই শীর্ষ নেতা দুর্নীতি, সন্ত্রাসী ও হত্যার দায়ে দণ্ডপ্রাপ্ত। তাদের জনগণ ভোট দেবে না। এ কথা জানে বলেই তারা চায় না নির্বাচন হোক।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়