মর্টার শেল নিক্ষেপ,: রোহিঙ্গা নিহত, আহত ছয়জন

আগের সংবাদ

মাঠে মারমুখী আওয়ামী লীগ

পরের সংবাদ

অবৈধভাবে সার মজুত : গুরুদাসপুরে ব্যবসায়ীকে জরিমানা

প্রকাশিত: সেপ্টেম্বর ১৮, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: সেপ্টেম্বর ১৮, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

গুরুদাসপুর (নাটোর) প্রতিনিধি : গুরুদাসপুরে রাসায়নিক সারের অবৈধ মজুত রাখার অপরাধে এক ব্যবসায়ীকে এক লাখ টাকা জরিমানা করেছে ভ্রাম্যমাণ আদালত। একই সঙ্গে ১৬শ বস্তা সার জব্দ করা হয়েছে। গতকাল শনিবার বিকাল ৪টার দিকে উপজেলার চাঁচকৈড় বাজারে অভিযান চালিয়ে এ দণ্ডাদেশ প্রদান করেন উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. মেহেদী হাসান শাকিল।
এ সময় উপস্থিত ছিলেন উপজেলা কৃষি সম্প্রসারণ অফিসার মো. মতিয়র রহমান গুরুদাসপুর থানার এসআই আজাদ প্রমুখ।
উপজেলা কৃষি কর্মকর্তা হারুনর রশিদ জানান, কিছু সাধু ব্যবসায়ী রাসায়নিক সারের অবৈধ মজুদ করে কৃত্রিম সংকট সৃষ্টির চেষ্টা করছে এমন সংবাদের ভিত্তিতে বাণিজ্য নগরী চাঁচকৈড় বাজারে অভিযান চালানো হয়।
সে সময় একটি গোডাউন থেকে ১২শ বস্তা ডিএপি ও ৪শ বস্তা টিএসপিসহ মোট ১৬শ বস্তা সার জব্দ করা হয়। এ অপরাধে সোবাহান ট্রেডার্স এর স্বত্বাধিকারী ব্যবসায়ী মো. আব্দুস সোবহান মণ্ডলকে ১ লাখ জরিমানা করা হয়। পরে জব্দকৃত সার উপজেলার খুবজীপুর ইউনিয়নে উপ কৃষি কর্মকর্তার উপস্থিতিতে কৃষকদের কাছে সরকার নির্ধারিত মূল্যে বিক্রি করা হবে জানান কৃষি কর্মকতা।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়