মর্টার শেল নিক্ষেপ,: রোহিঙ্গা নিহত, আহত ছয়জন

আগের সংবাদ

মাঠে মারমুখী আওয়ামী লীগ

পরের সংবাদ

অপহরণের ৬ দিন পর কিশোরী উদ্ধার

প্রকাশিত: সেপ্টেম্বর ১৮, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: সেপ্টেম্বর ১৮, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

ধুনট (বগুড়া) প্রতিনিধি : বগুড়ার ধুনট উপজেলায় প্রেম প্রস্তাব প্রত্যাখ্যান করায় এক স্কুলছাত্রীকে অপহরণের ৬ দিন পর উদ্ধার করেছে পুলিশ। গত শুক্রবার রাত ৮টার দিকে বগুড়ার শাহজাহানপুর উপজেলার কামারপাড়া এলাকা থেকে তাকে উদ্ধার করা হয়। এ ঘটনায় গতকাল শনিবার সকালে ধুনট থানার স্কুলছাত্রীর মা একটি মামলা করেছেন।
মামলা ও স্থানীয় সূত্রে জানা গেছে, অপহরণের শিকার ওই মেয়ে স্থানীয় একটি বিদ্যালয়ের সপ্তম শ্রেণির শিক্ষার্থী।
বিদ্যালয়ে যাওয়া-আসার পথে তাকে উপজেলার বেড়েরবাড়ি সরকারপাড়া গ্রামের আবু বক্করের ছেলে রাসেল মিয়া (১৮) প্রায়ই প্রেমের প্রস্তাব দিত। কিন্তু মেয়েটি প্রেম প্রস্তাব প্রত্যাখ্যান করায় রাসেল ক্ষুব্ধ হয়ে ওঠে।
এরই ধারাবাহিকতায় গত ১০ সেপ্টেম্বর সকাল ১০টার দিকে মেয়েটি বাড়ি থেকে প্রাইভেট পড়ার উদ্দেশ্যে বের হয়। পথে বেড়েরবাড়ি বুড়ির ভিটা দ্বিমুখী উচ্চ বিদ্যালয়ের সামনে পৌঁছলে রাসেল ও তার সহযোগীরা তাকে বিয়ের প্রভোলন দিয়ে জোরপূর্বক অপহরণ করে নিয়ে যায়। মেয়েকে হারিয়ে ওই স্কুলছাত্রীর মা থানায় একটি অভিযোগ দেন। থানা পুলিশ শুক্রবার রাতে অভিযান চালিয়ে বগুড়ার শাহজাহানপুর উপজেলার কামারপাড়া এলাকা থেকে মেয়েটিকে উদ্ধার করে।
এ ঘটনায় ওই স্কুলছাত্রীর মা বাদী হয়ে শনিবার সকালের দিকে রাসেল মিয়াসহ ৫ জনকে আসামি করে থানায় মামলা করেছেন।
ধুনট থানার এসআই শহিদুল ইসলাম জানান, অপহৃত স্কুলছাত্রীকে উদ্ধার করে শনিবার সকালের দিকে ডাক্তারি পরীক্ষার জন্য বগুড়া শজিমেক হাসপাতালে পাঠানো হয়েছে।
ডাক্তারি পরীক্ষা শেষে আদালতে তার জবানবন্দি রেকর্ড করা হবে। মামলার আসামিদের গ্রেপ্তারে অভিযান অব্যাহত রয়েছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়