পল্টনে তৃতীয় লিঙ্গের সদস্য-হকার সংঘর্ষে আহত ৬

আগের সংবাদ

জোয়ারের পানিতে বড় বড় গর্তের সৃষ্টি : কলাপাড়ার ৬০ কিলোমিটার সড়কের অধিকাংশই কাঁচা

পরের সংবাদ

সুমির জন্মদিনে ‘বয়ে যাও নক্ষত্র’

প্রকাশিত: সেপ্টেম্বর ১৭, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: সেপ্টেম্বর ১৭, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

চিরকুট ব্যান্ডের শারমিন সুলতানা সুমির জন্মদিন ছিল গতকাল। এর আগের দিন বৃহস্পতিবার রাত ৮টায় প্রকাশ হয় ‘বিউটি সার্কাস’ চলচ্চিত্রের প্রথম গান ‘বয়ে যাও নক্ষত্র’। গানটির কথা, সুর ও কণ্ঠ দিয়েছেন সুমি। জন্মদিনের আগ মুহূর্তে সুমি ও চিরকুট ব্যান্ডের এই গানটি প্রকাশ করেছে ‘বিউটি সার্কাস’ টিম। গানটির সংগীত পরিচালনা করেছেন পাভেল আরিন। জন্মদিন ও নতুন গান প্রকাশ নিয়ে কথা বলেছেন সুমি

নতুন গান
সিনেমার জন্য আমরা এখন পর্যন্ত যতগুলো গান করেছি। তার সব দর্শক-শ্রোতা গ্রহণ করেছেন। বলা যায়, সিনেমার গানে আমাদের একটা সফলতা আছে। সিনেমার গান করে মানুষের ভালোবাসা পেয়েছি। ‘বিউটি সার্কাস’ এর গানটিও সবার ভালো লাগবে বলেই প্রত্যাশা করছি। গানটি প্রকাশ হওয়ার পর বেশ কিছু প্রতিক্রিয়া পেয়েছি। সামনে গানটি আরো দর্শকপ্রিয় হোক প্রত্যাশা করি। সেই সঙ্গে ‘বিউটি সার্কাস’ এর সফলতাও কামনা করি।

বন্ধুদের উদযাপন
আমার জন্মদিন কিছু মানুষের কাছে ঈদের খুশির মতো। ওরা কি কি জানি করে। এই খুশিতে আমাদের অফিস সল্ট ক্রিয়েটিভস আর স্টুডিও কোকিলের আমার পোলাপাইন যে সারপ্রাইজ দিয়েছে তা দেখে আমি লুকায়ে লুকায়ে আবেগে কাঁদছি। যারা জীবনে থাকার তারা সব কিছুর পরও এমনি এমনি থেকে যায়। বিনা শর্তেই থেকে যায়। এদের এত বকা দিই তাও থেকে যায়।

জন্মদিন কেমন কেটেছে?
রাতে আমাদের স্টুডিওতে কেক কেটেছি। ‘বয়ে যাও নক্ষত্র’ গানের মতোই জন্মদিনও আমার বয়ে বয়ে যায়। অফিস আর ব্যান্ডের সহকর্মীরা জন্মদিন উপলক্ষে ‘জাদুর শহর’ গানটারে প্যারোডি করে একটা ভিডিও বানিয়েছে। খুবই ভালো লাগছে। আমি সব সময় একটা পরিবার বানাইতে চাইছি। অফিস আর ব্যান্ড আমার পরিবার। এই বয়সে জন্মদিন আর কী! তবুও সবার ভালোবাসা পাই। এটা খুব ভালো লাগে।

বয়ে যাও নক্ষত্র
‘বয়ে যাও নক্ষত্র কপাল কিনারায়/ বারবার তার প্রেমে বারবার পড়া যায়’ গানের কথায় তৈরি হয়েছে বিউটি সার্কাস এর ‘বয়ে যাও নক্ষত্র’ গানটি। এই গানের দৃশ্যে দেখা যায় অভিনেত্রী জয়া আহসান ও এ বি এম সুমনকে। কিছু অংশে দেখা যায় অভিনেতা ফেরদৌসকেও। আগামী ২৩ সেপ্টেম্বর মুক্তি পেতে যাচ্ছে ‘বিউটি সার্কাস’।

:: মেলা প্রতিবেদক

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়