পল্টনে তৃতীয় লিঙ্গের সদস্য-হকার সংঘর্ষে আহত ৬

আগের সংবাদ

জোয়ারের পানিতে বড় বড় গর্তের সৃষ্টি : কলাপাড়ার ৬০ কিলোমিটার সড়কের অধিকাংশই কাঁচা

পরের সংবাদ

সাপ্তাহিক আগ্রহের শীর্ষে জেএমআই হসপিটাল

প্রকাশিত: সেপ্টেম্বর ১৭, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: সেপ্টেম্বর ১৭, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

কাগজ প্রতিবেদক : বিদায়ী সপ্তাহে দেশের প্রধান পুঁজিবাজার ঢাকা স্টক এক্সচেঞ্জে (ডিএসই) লেনদেনে অংশ নেয়া প্রতিষ্ঠানগুলোর মধ্যে ৯৬টির বা ২৪.৭৫ শতাংশের শেয়ার ও ইউনিট দর বেড়েছে। সপ্তাহটিতে জেএমআই হসপিটালের শেয়ারের প্রতি বিনিয়োগকারীদের আগ্রহ ছিল সবচেয়ে বেশি। ডিএসই সূত্রে এ তথ্য জানা গেছে।
বাজার পর্যালোচনায় দেখা গেছে, আগের সপ্তাহের শেষ কার্যদিবস লেনদেন শেষে জেএমআই হসপিটালের শেয়ারের ক্লোজিং দর ছিল ৯২.৭০ টাকায়। আর বিদায়ী সপ্তাহের শেষ কার্যদিবস লেনদেন শেষে এর শেয়ারের ক্লোজিং দর দাঁড়ায় ১১৫.৮০ টাকায়। অর্থাৎ সপ্তাহের ব্যবধানে কোম্পানিটির শেয়ার দর ২৩.১০ টাকা বা ২৪.৯২ শতাংশ বেড়েছে। এর মাধ্যমে জেএমআই হসপিটাল ডিএসইর সাপ্তাহিক টপটেন গেইনার তালিকার শীর্ষে উঠে আসে। ডিএসইতে সাপ্তাহিক টপটেন গেইনার তালিকায় উঠে আসা অন্য কোম্পানিগুলোর মধ্যে সী পার্লের ২৪.৬৪ শতাংশ, জেএমআই সিরিঞ্জের ২৩.২৯ শতাংশ, সোনালী আঁশের ১৯.৬০ শতাংশ, নর্দার্ণ জুটের ১৯.৪৮ শতাংশ, এমবি ফার্মার ১৯.২৭ শতাংশ, ইউনিয়ন ক্যাপিটালের ১৭.৭১ শতাংশ, মুন্নু এগ্রোর ১৩.১৯ শতাংশ, বিডি থাই ফুডের ১২.৭৩ শতাংশ এবং এএমসিএলের (প্রাণ) শেয়ার দর ১২.৩৪ শতাংশ বেড়েছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়