পল্টনে তৃতীয় লিঙ্গের সদস্য-হকার সংঘর্ষে আহত ৬

আগের সংবাদ

জোয়ারের পানিতে বড় বড় গর্তের সৃষ্টি : কলাপাড়ার ৬০ কিলোমিটার সড়কের অধিকাংশই কাঁচা

পরের সংবাদ

শিবচরে চিফ হুইপ : শেখ হাসিনার বিকল্প কে তা এখনো কেউ ভাবতে পারে না

প্রকাশিত: সেপ্টেম্বর ১৭, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: সেপ্টেম্বর ১৭, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

শিবচর (মাদারীপুর) প্রতিনিধি : জাতীয় সংসদের চিফ হুইপ নূর-ই আলম চৌধুরী বলেছেন,করোনার সময় যখন পৃথিবীর কোনো দেশের প্রধানমন্ত্রী কারো সঙ্গে দেখা পর্যন্ত করেননি সেই সময় আমাদের প্রধানমন্ত্রী দেশের বাজেট পাস করেছেন। তিনি জীবনের ঝুঁকি নিয়ে দুবার বাজেট পাস করেন। তিনি বঙ্গবন্ধুকন্যা শেখ হাসিনা। তার কোনো বিকল্প নেই। বাংলাদেশে তার সঙ্গে প্রতিযোগিতায় আসার মতো কোনো লোকের নাম কেউ এখন বলতে পারবে না। শেখ হাসিনার বিকল্প কে এটা এখন আর কেউ ভাবতেও পারে না।
গতকাল শুক্রবার দুপুরে মাদারীপুরের শিবচরের নূর-ই আলম চৌধুরী অডিটোরিয়ামে উপজেলা প্রশাসনের আয়োজনে অনুষ্ঠিত কৃষি, মৎস্য ও প্রাণিসম্পদ সংক্রান্ত মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। এসময় মাদারীপুর জেলা প্রশাসক ড. রহিমা খাতুন, জেলা পরিষদের সাবেক চেয়ারম্যান ও প্রশাসক মুনির চৌধুরী, শিবচর উপজেলা চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আলহাজ আ. লতিফ মোল্লা, পৌরসভার মেয়র মো. আওলাদ হোসেন খান, উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. রাজিবুল ইসলাম, জেলা কৃষি সম্পদ অধিদপ্তরের উপপরিচালক কৃষিবিদ মো. মোয়াজ্জেম হোসেন, জেলা মৎস্য কর্মকর্তা বাবুল কৃষ্ণ ওঝা, জেলা প্রাণিসম্পদ কর্মকর্তা ডা. মো. আব্দুর রাজ্জাক, উপজেলা আওয়ামী লীগ সভাপতি বীর মুক্তিযোদ্ধা শাজাহান মোল্লা, সাধারণ সম্পাদক ডা. মো. সেলিম, উপজেলা ভাইস চেয়ারম্যান বিএম আতাউর রহমান, ফাহিমা আক্তার প্রমুখ উপস্থিত ছিলেন।
এসময় চিফ হুইপ আরো বলেন, রাজনীতি নিয়ে আলোচনা করার কিছুই নেই। যারা রাজনীতি নিয়ে সমালোচনা করে, কথা বলে তাদের সম্পর্কে আমাদের জানা আছে। তাদের ক্ষমতাও আমাদের দেখা আছে। আমরা ১৯৮৬ সালের নির্বাচন ও ১৫ ফেব্রুয়ারির নির্বাচন দেখেছি। সব সরকারের কর্মকাণ্ডই আমরা দেখেছি। বাংলাদেশে শেখ হাসিনার বিকল্প এখন আর কেউ নেই।
এই যুদ্ধকালীন আর করোনাকালীন সময়ে শেখ হাসিনাকেই আমাদের দরকার। আমাদের আগামী প্রজন্মের জন্য শেখ হাসিনাকে দরকার। তিনি যে সাহস নিয়ে দেশ পরিচালনা করেন তা পৃথিবীর অনেক দেশেরই নেই। তার সঙ্গে কাজ করার সৌভাগ্য আমার হয়েছে।
অবশ্যই আবারো আওয়ামী লীগ ক্ষমতায় আসবে। শেখ হাসিনা আবারো দেশের প্রধানমন্ত্রী হবেন।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়