পল্টনে তৃতীয় লিঙ্গের সদস্য-হকার সংঘর্ষে আহত ৬

আগের সংবাদ

জোয়ারের পানিতে বড় বড় গর্তের সৃষ্টি : কলাপাড়ার ৬০ কিলোমিটার সড়কের অধিকাংশই কাঁচা

পরের সংবাদ

শিবগঞ্জে বিনামূল্যে চিকিৎসাসেবা ও ওষুধ বিতরণ

প্রকাশিত: সেপ্টেম্বর ১৭, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: সেপ্টেম্বর ১৭, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

শিবগঞ্জ (চাঁপাইনবাবগঞ্জ) প্রতিনিধি : শিবগঞ্জে অসহায় ও দুস্থ রোগীদের বিনামূল্যে চিকিৎসাসেবা ও ওষুধ বিতরণ করা হয়েছে। গতকাল শুক্রবার দিনব্যাপী পৌর এলাকার ডেলটা মেডিকেল সেন্টারের উদ্যোগে প্রতিষ্ঠান চত্বরে চিকিৎসাসেবা ও ওষুধ বিতরণ করেন শিশু ও নবজাতক রোগ বিশেষজ্ঞ ডা. মাহফুজ রায়হান।
তিনি বলেন, আমার জন্মভূমি উপজেলার কোনো শিশু ও নবজাতক প্রকৃতি চিকিৎসাসেবা থেকে বঞ্চিত না হয়। সেই লক্ষ্যে এ প্রতিষ্ঠানের পক্ষ থেকে নিরলসভাবে কাজ করে যাচ্ছি। যা অব্যাহত থাকবে। শুধু তাই নয়, যেসব অসহায়-দুস্থ পরিবার টাকার অভাবে চিকিৎসাসেবা ওষুধ ও সঠিকভাবে পরীক্ষা-নিরীক্ষা করাতে পারে না তাদের দোরগোড়ায় চিকিৎসাসেবা নিশ্চিতে কাজ করছে প্রতিষ্ঠানটি। কারণ চিকিৎসাসেবা পাওয়া একজন শিশুর জন্মগত অধিকার। এ অধিকার থেকে সে বঞ্চিত হতে পারে না। এ সময় উপস্থিত ছিলেন ডেল্টা মেডিকেল সেন্টারের ব্যবস্থাপনা পরিচালক জায়েদুল ইসলাম জাহিদ, মেডিসিন ও হৃদরোগ বিশেষজ্ঞ ডা. আব্দুল মজিদ, গাইনি রোগ বিশেষজ্ঞ ও সার্জন ডা. আমেনা খাতুন এবং চিকিৎসকের সহকারী ডালিম কুমারসহ অন্যরা।
প্রসঙ্গত, কয়েক বছর ধরে প্রতি শুক্রবার ২৫ অসহায়-দুস্থ শিশু রোগীর বিনামূল্যে চিকিৎসাসেবা দিয়ে আসছেন শিশু ও নবজাতক রোগ বিশেষজ্ঞ ডা. মাহফুজ রায়হান।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়