পল্টনে তৃতীয় লিঙ্গের সদস্য-হকার সংঘর্ষে আহত ৬

আগের সংবাদ

জোয়ারের পানিতে বড় বড় গর্তের সৃষ্টি : কলাপাড়ার ৬০ কিলোমিটার সড়কের অধিকাংশই কাঁচা

পরের সংবাদ

লালপুরে ভেজাল গুড় ও সরঞ্জাম জব্দ, আটক ২

প্রকাশিত: সেপ্টেম্বর ১৭, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: সেপ্টেম্বর ১৭, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

কাগজ প্রতিবেদক, নাটোর : নাটোরের লালপুরে ভেজাল গুড় তৈরির সময় পিতা-পুত্রকে আটক করেছে পুলিশ। গতকাল শুক্রবার ভোর ৫টার দিকে উপজেলার ওয়ালিয়া পশ্চিম কারিগরপাড়ায় অভিযান চালিয়ে ভেজাল গুড় এবং গুড় তৈরির উপকরণসহ তাদের আটক করা হয়। গতকাল শুক্রবার দুপুরে পুলিশ সুপারের কার্যালয়ের সামনে আয়োজিত এক প্রেস ব্রিফিংয়ে এ তথ্য জানান নাটোরের পুলিশ সুপার সাইফুর রহমান রিপন। গ্রেপ্তারকৃতরা হলেন সাদ্দাম হোসেন ও তার বাবা দিনারুল ইসলাম।
পুলিশ সুপার জানান, গোপন সংবাদের ভিত্তিতে পুলিশের একটি গোয়েন্দা দল গতকাল শুক্রবার ভোরে উপজেলার ওয়ালিয়া পশ্চিম কারিগরপাড়ায় ওই এলাকার জনৈক সাদ্দাম হোসেনের গুড় কারখানায় অভিযান চালায়। পুলিশের উপস্থিতি টের পেয়ে সাদ্দাম হোসেন এবং দিনারুল ইসলাম পালিয়ে যাওয়ার চেষ্টা করলেও পুলিশ তাদের ধাওয়া করে ধরে ফেলে। এ সময় কারখানা থেকে ১৬০০ কেজি ভেজাল গুড় এবং চুন, ফিটকিরি, চিনি, রংসহ বিভিন্ন রাসায়নিক দ্রব্য জব্দ করা হয়। পরে তাদের বিরুদ্ধে ১৯৭৪ সালের ভেজালবিরোধী আইনে মামলা করা হয়। আটককৃতদের জেলহাজতে পাঠানো হয়েছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়