পল্টনে তৃতীয় লিঙ্গের সদস্য-হকার সংঘর্ষে আহত ৬

আগের সংবাদ

জোয়ারের পানিতে বড় বড় গর্তের সৃষ্টি : কলাপাড়ার ৬০ কিলোমিটার সড়কের অধিকাংশই কাঁচা

পরের সংবাদ

রূপগঞ্জ : জুয়ার টাকা নিয়ে দিনমজুরকে বিষ খাইয়ে হত্যা

প্রকাশিত: সেপ্টেম্বর ১৭, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: সেপ্টেম্বর ১৭, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

রূপগঞ্জ (নারায়গঞ্জ) প্রতিনিধি : রূপগঞ্জে জুয়া খেলার টাকা পাওনাকে কেন্দ্র করে ৫ জুয়াড়ি মিলে আমানউল্লাহ নামে এক ব্যক্তিকে বিষ খাইয়ে হত্যা করেছে বলে অভিযোগ উঠেছে। ঘটনাটি ঘটেছে গত বৃহস্পতিবার রাত ১১টায় উপজেলার কামশাইর এলাকায়।
আমানউল্লাহর পরিবারের দাবি, জুয়াড়িরা তাকে পিটিয়ে কীটনাশক ট্যাবলেট খাইয়ে দেয়।
আমানউল্লা দিনমজুরের কাজ করতেন। কাজের ফাঁকে তিনি জুয়া খেলায় লিপ্ত ছিলেন। কামশাইর বিলে ইঞ্জিনচালিত নৌকায় স্থানীয় ডিশ বাবু, সবুজ, মনির ওরফে কানা মনির, জিয়া, শাহাআলম জুয়ার আসর বসাতো। পাশাপাশি জুয়াড়িদের টাকা দাদন দিত। আমানউল্লাহ তাদের কাছ থেকে জুয়া খেলার জন্য টাকা দাদন নেন। এ টাকার জন্য গত বৃহস্পতিবার বিকালে তাকে চাপ দেয়া হয়। রাতে কামশাইর বাজারে তাকে মারধর করে জোরপূর্বক কীটনাশক ট্যাবলেট খাইয়ে দেয়। খবর পেয়ে পরিবারের লোকজন তাকে উদ্ধার করে স্থানীয় হাসপাতালে নিলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।
স্থানীয়রা জানান, কামশাইর এলাকায় দীর্ঘদিন ধরে জুয়ার আসর বসছে। মৃত মহম্মদ আলীর ছেলে মনির হোসেন, মৃত নুরুন্নবীর ছেলে সবুজ, মৃত তাহের আলীর ছেলে শাহাআলম, ডিশ বাবু ও কাইলা জিয়া কামশাইর বিলে ইঞ্জিনচালিত নৌকায় জুয়ার আসর বসায়।
রূপগঞ্জ থানার ওসি এ এফ এম সায়েদ বলেন, ঘটনা শুনেছি। পরিবারের পক্ষ থেকে অভিযোগ পেলে ব্যবস্থা নেয়া হবে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়