পল্টনে তৃতীয় লিঙ্গের সদস্য-হকার সংঘর্ষে আহত ৬

আগের সংবাদ

জোয়ারের পানিতে বড় বড় গর্তের সৃষ্টি : কলাপাড়ার ৬০ কিলোমিটার সড়কের অধিকাংশই কাঁচা

পরের সংবাদ

মিয়ানমার সীমান্ত মাইন : বিস্ফোরণেপা হারালেন বাংলাদেশি যুবক

প্রকাশিত: সেপ্টেম্বর ১৭, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: সেপ্টেম্বর ১৭, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

শামীম ইকবাল চৌধুরী, নাইক্ষ্যংছড়ি (বান্দরবান) থেকে : বান্দরবানের নাইক্ষ্যংছড়ির তুমব্রু সীমান্তের ওপারে মিয়ানমার ভূখণ্ডে মাইন বিস্ফোরণে বাংলাদেশি এক যুবক গুরুতর আহত হয়েছেন। বিস্ফোরণে তার পা উড়ে গেছে।
গতকাল শুক্রবার বিকাল পৌনে ৩টার দিকে মিয়ানমার সীমান্তের জিরোলাইন ঘেঁষে ৩৫নং পিলারের কাছাকাছি গেলে হঠাৎ মাইন বিস্ফোরণে অথোয়াইং তংচঞ্চগ্য (২২) গুরুতর আহত হয়। সে তুমব্রু হেডম?্যান পাড়ার অংক?্যথাইন তঞ্চঙ্গ?্যার ছেলে।
আহত যুবককে প্রথমে কুতুপালং এমএসএফ হাসপাতালে ও পরে কক্সবাজার সদর হাসপাতালে ভর্তি করা হয়। আঘাত বেশি গুরুতর হওয়ায় তাকে চট্টগ্রামে রেফার করা হয়।
স্থানীয়রা জানান, মিয়ানমার সীমান্তের জিরোলাইনের ৩৫নং পিলারের কাছাকাছি চোরাই পথে গরু আনতে গেলে হঠাৎ মাইন বিস্ফোরণে অথোয়াইং তংচঞ্চ্যা নামে যুবকের পা উড়ে যায়। ওই ঘটনাস্থলের পাশাপাশি এলাকায় একটি গরুও মারা যায় বলে জানান তারা। এ ঘটনার পর সীমান্তে লোকজনদের মধ্যে আতঙ্ক বিরাজ করছে।
ঘটনার সত্যতা নিশ্চিত করে নাইক্ষ?্যংছড়ির উপজেলা নির্বাহী কর্মকর্তা সালমা ফেরদৌস জানান, সীমান্তে নিরাপত্তা বাহিনীর টহল জোরদার এবং স্থানীয়দের সীমান্ত এলাকায় যেতে নিষেধ করা হয়েছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়