পল্টনে তৃতীয় লিঙ্গের সদস্য-হকার সংঘর্ষে আহত ৬

আগের সংবাদ

জোয়ারের পানিতে বড় বড় গর্তের সৃষ্টি : কলাপাড়ার ৬০ কিলোমিটার সড়কের অধিকাংশই কাঁচা

পরের সংবাদ

নওয়াপাড়ায় দেড় শতাধিক মায়ের ফ্রি চিকিৎসা

প্রকাশিত: সেপ্টেম্বর ১৭, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: সেপ্টেম্বর ১৭, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

নওয়াপাড়া (যশোর) প্রতিনিধি : অভয়নগর উপজেলার নওয়াপাড়ায় বঙ্গমাতা শেখ ফজিলাতুন নেছা মুজিব স্মরণে দেড় শতাধিক মায়ের ফ্রি চিকিৎসা ও ওষুধ বিতরণ করেছেন যশোর মেডিকেল কলেজের গাইনি বিভাগের অবসরপ্রাপ্ত শিক্ষক ও বিভাগীয় প্রধান অধ্যাপক ডা. নিকুঞ্জ বিহারী গোলদার। গতকাল শুক্রবার উপজেলার তালতলায় দিনব্যাপী এ ফ্রি মেডিকেল ক্যাম্প ও ওষুধ বিতরণ কার্যক্রমের উদ্বোধন করেন নওয়াপাড়া পৌরসভার ৭নং ওয়ার্ডের কাউন্সিলর মো. রিজাউল ইসলাম ওরফে রেজা ফারাজী। উদ্বোধন অনুষ্ঠানে অধ্যাপক ডা. নিকুঞ্জ বিহারী গোলদার বলেন, গ্রামের স্বল্প আয়ের গাইনী ও প্রসূতি মায়েরা বিভিন্ন জটিল কঠিন রোগে ভুগলেও অসচেতনতাসহ অর্থের অভাবে শহরে গিয়ে বিশেষজ্ঞ চিকিৎসকের সেবা নিতে পারেন না।

তাদের চিকিৎসা সেবা নিশ্চিত করার জন্য বঙ্গমাতা শেখ ফজিলাতুন নেছা মুজিব স্মরণে ফ্রি মেডিকেল ক্যাম্পের আয়োজন করে তাদের সুচিকিৎসা প্রদানের চেষ্টা করছি।
তিনি আরো বলেন, পারিবারিকভাবে বঙ্গবন্ধুর আদর্শে জীবনযাপন করছি। সৃষ্টিকর্তা কর্মময় জীবনে মানুষের আশীর্বাদে সৎভাবে জীবনযাপনের সামর্থ দিয়েছেন। জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবর রহমান আমাদের স্বাধীনতা দিয়েছেন, একটি দেশ বাংলাদেশ দিয়েছেন। তার মহীয়সী সহধর্মীনিকে আমি প্রণাম ও সালাম জানাই। সেই মাতা বঙ্গমাতার অনুপ্রেরণায় ২০১৬ সাল থেকে শেখ ফজিলাতুন নেছা মুজিব স্মরণে ফ্রি মেডিকেল ক্যাম্পের মাধ্যমে চিকিৎসা সেবা প্রদান করছি।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়