পল্টনে তৃতীয় লিঙ্গের সদস্য-হকার সংঘর্ষে আহত ৬

আগের সংবাদ

জোয়ারের পানিতে বড় বড় গর্তের সৃষ্টি : কলাপাড়ার ৬০ কিলোমিটার সড়কের অধিকাংশই কাঁচা

পরের সংবাদ

দেখতে গিয়ে আরেক শিশুর মৃত্যু : সন্তানকে বাঁচাতে গিয়ে প্রাণ হারালেন বাবা

প্রকাশিত: সেপ্টেম্বর ১৭, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: সেপ্টেম্বর ১৭, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

নেত্রকোনা প্রতিনিধি : নেত্রকোনার মদনে ছেলেকে বাঁচাতে গিয়ে চয়ন হাসান (৩৩) নামের এক পল্লি চিকিৎসক মারা গেছেন। গতকাল শুক্রবার দুপুরে নিজ বাড়ির সামনের পুকুরে বিদ্যুতায়িত হয়ে মারা যান তিনি।
চয়ন হাসান উপজেলার তিয়শ্রী ইউনিয়নের বালালী গ্রামের সেলিম মিয়ার ছেলে।
অন্যদিকে দুর্ঘটনার দৃশ্য দেখতে যাওয়ার সময় রাস্তা পার হতে গিয়ে অটোরিকশারচাপায় নাসিফা আক্তার (৬) নামের আরেক শিশু মারা গেছে। নিহত নাসিফা আক্তার একই গ্রামের জুয়েল মিয়ার মেয়ে।
পুলিশ ও স্থানীয়রা জানায়, চয়ন হাসানের মামা জাকির হাসান তার নির্মাণাধীন ঘরে বাড়ির সামনের পুকুর থেকে বিদ্যুতের মোটর দিয়ে পানি দিচ্ছিলেন। তাড়ে চয়ন হাসানের ৬ বছর বয়সি ছেলে জিহান বিদ্যুতায়িত হয়ে পুকুরে পড়ে যায়। এ সময় ছেলেকে বাঁচাতে পুকুরে ঝাপ দিলে চয়ন হাসান নিজেও বিদ্যুৎতায়িত হন। পরে স্থানীয় লোকজন তাদের উদ্ধার করে মদন হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক চয়ন হাসানকে মৃত ঘোষণা করেন।
এ ঘটনার দৃশ্য দেখার জন্য প্রতিবেশী জুয়েল মিয়ার শিশু কন্যা নাসিফা আক্তার বাড়ির সামনে রাস্তা পার হওয়ার সময় একটি অটোরিকশা তাকে চাপা দেয়। শিশুটির অবস্থা আশঙ্কাজনক থাকায় উন্নত চিকিৎসার জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হলে পথে মৃত্যু হয় নাফিসার।
মদন থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুহাম্মদ ফেরদৌস আলম জানান, বিদ্যুতায়িত হয়ে চয়ন হাসান নামের এক ব্যক্তি মারা গেছেন। একই এলাকার নাফিসা নামের আরেক শিশু অটোচাপায় মারা গেছে। লিখিত অভিযোগ পেলে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়