পল্টনে তৃতীয় লিঙ্গের সদস্য-হকার সংঘর্ষে আহত ৬

আগের সংবাদ

জোয়ারের পানিতে বড় বড় গর্তের সৃষ্টি : কলাপাড়ার ৬০ কিলোমিটার সড়কের অধিকাংশই কাঁচা

পরের সংবাদ

চীনে বহুতল ভবনে ভয়াবহ অগ্নিকাণ্ড বহু হতাহতের শঙ্কা

প্রকাশিত: সেপ্টেম্বর ১৭, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: সেপ্টেম্বর ১৭, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

কাগজ ডেস্ক : মধ্য চীনের চাংশা শহরের এক বৃহদাকার বহুতল ভবনে ভয়াবহ অগ্নিকাণ্ড ঘটেছে। গতকাল শুক্রবার দেশটির রাষ্ট্রীয় গণমাধ্যম এ তথ্য জানিয়েছে। প্রতিবেদনে বলা হয়েছে, এতে বহু হতাহতের আশঙ্কা করা হচ্ছে। তবে হতাহতের সংখ্যা এখনো অজানা। ঠিক কী কারণে এই আগুন লেগেছে তা এখন পর্যন্ত জানা যায়নি বলে খবরে বলা হয়েছে।
দেশটির রাষ্ট্রীয় স¤প্রচার সিসিটিভি জানিয়েছে, ওই ভবন থেকে কালো ধোঁয়া উড়ছে, এতে কয়েক ডজন ফ্লোর ভয়াবহভাবে পুড়ছে। পুলিশপ্রধান মার্টিন হেউইট এই ঘটনাকে ‘ভয়ঙ্কর খবর’ বলে উল্লেখ করেছেন।
তিনি বলেছেন, আগুন নেভাতে ও উদ্ধার অভিযান পরিচালনা করতে দমকলবাহিনী কাজ শুরু করেছেন। রিপোর্টে বলা হয়েছে, ওই ভবনে সরকারি এক টেলিকমিউনিকেশনের কোম্পানিও আছে। হুনান প্রদেশের চাংশা শহরের অন্তত এক কোটি লোকের বসবাস।
সামাজিক যোগাযোগমাধ্যম টুইটারে আগুনে জ্বলতে থাকা ভবনটির ছবি টুইট করা হয়েছে। সে ছবিতে দেখা যাচ্ছে, আগুনের তেজে বহুতল সেই ভবনটির বাইরের অংশ পুরো কালো হয়ে গেছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়