পল্টনে তৃতীয় লিঙ্গের সদস্য-হকার সংঘর্ষে আহত ৬

আগের সংবাদ

জোয়ারের পানিতে বড় বড় গর্তের সৃষ্টি : কলাপাড়ার ৬০ কিলোমিটার সড়কের অধিকাংশই কাঁচা

পরের সংবাদ

কুড়িগ্রাম : গরু চোর গ্রেপ্তারের দাবিতে ব্যতিক্রমী মানববন্ধন!

প্রকাশিত: সেপ্টেম্বর ১৭, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: সেপ্টেম্বর ১৭, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

কাগজ প্রতিবেদক, কুড়িগ্রাম : চোরের উপদ্রবে অতিষ্ঠ চাষিরা ব্যতিক্রমী মানববন্ধন করেছে। গতকাল শুক্রবার দুপুরে কুড়িগ্রাম জেলার নাগেশ্বরী উপজেলার কচাকাটা থানার মাদারগঞ্জ বাজার লাগোয়া সড়কে গরু ও মহিষ লালন-পালনকারী খামারি, কৃষক, চাষি ও গ্রামবাসীরা এ মানববন্ধন করেন।
মানববন্ধনে অংশগ্রহণকারী কৃষকরা অভিযোগ করে বলেন, একটি সংঘবদ্ধ চোরচক্র নাগেশ্বরী উপজেলার কচাকাটা থানার অন্তর্ভুক্ত চর কৃষ্ণপুর এলাকায় দীর্ঘদিন ধরে গরু-মহিষ চুরি করে আসছে। কয়েক দফা চোর শনাক্ত হলেও বিচার পাচ্ছেন না ভুক্তভোগী কৃষকরা। বিচার চাইতে গেলেই চোরচক্রের হামলার শিকার হতে হচ্ছে তাদের। এসব চুরির ঘটনায় কচাকাটা থানা পুলিশ নির্বিকার ভূমিকা পালন করছে বলে অভিযোগ তাদের। চোরের দলটি সক্রিয় থাকায় কৃষকদের মাঝে বর্তমানে এক ভীতিকর পরিস্থিতি বিরাজ করছে। এ মানববন্ধনে এলাকাবাসীর পক্ষে বক্তব্য রাখেন- আনোয়ার হোসেন, আব্দুল খালেক, হাবিবুর রহমান প্রমুখ। বক্তারা অবিলম্বে চিহ্নিত চোরদের গ্রেপ্তারের দাবি জানান।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়