পল্টনে তৃতীয় লিঙ্গের সদস্য-হকার সংঘর্ষে আহত ৬

আগের সংবাদ

জোয়ারের পানিতে বড় বড় গর্তের সৃষ্টি : কলাপাড়ার ৬০ কিলোমিটার সড়কের অধিকাংশই কাঁচা

পরের সংবাদ

কিশোর গ্যাংয়ের কাণ্ড : ১০০ টাকায় জন্য বন্ধুকে কুপিয়ে হত্যা

প্রকাশিত: সেপ্টেম্বর ১৭, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: সেপ্টেম্বর ১৭, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

খুলনা প্রতিনিধি : খুলনায় কিশোর গ্যাংয়ের হাতে ইয়াসিন আরাফাত (১৮) নামে এক যুবক খুন হয়েছে। গতকাল শুক্রবার বেলা ১১টার দিকে নগরীর শেরেবাংলা রোডে এ ঘটনা ঘটে।
পুলিশ জানায়, ইয়াছিন নগরীর সান্ধ্য বাজারে মাছ বিক্রি করতেন। শুক্রবার সাপ্তাহিক ছুটির দিন হওয়ায় সকালে ৩নং কাশেম সড়কের দক্ষিণ মাথায় বন্ধুদের সঙ্গে আড্ডা দিচ্ছিলেন। বেলা ১১টার দিকে ৭-৮ জনের কিশোর গ্যাং একটি ইজিবাইকে করে ঘটনাস্থলে আসে। এ সময় তারা ইয়াসিনের ওপর হামলা চালায়। প্রথমে তারা ইট দিয়ে ইয়াসিনের মাথায় আঘাত করে। পরে চাপাতি দিয়ে তার বুকে কুপিয়ে জখম করে পালিয়ে যায়। যাওয়ার সময় ইজিবাইক ফেলে যায় তারা। ঘটনার পর স্থানীয়রা তাকে উদ্ধার করে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যান। চিকিৎসাধীন অবস্থায় দুপুর পৌনে ১২টার দিকে ইয়াসিন মারা যায় ।
নিরালা ফাঁড়ির উপ-পরিদর্শক (এসআই) আব্দুল হান্নান বলেন, ১০০ টাকা নিয়ে বন্ধুদের সঙ্গে বিরোধের জেরে ইয়াসিনকে কুপিয়েছে তার বন্ধুরা। হত্যার সঙ্গে জড়িতরা সবাই কিশোর গ্যাংয়ের সদস্য। তাদের ফেলে যাওয়া ইজিবাইক জব্দ করা হয়েছে। তিনি আরো জানান, যেখানে ইয়াসিনকে কুপিয়েছে তার বন্ধু বা কিশোর গ্যাংয়ের সদস্যরা, সেখানে সিসি ক্যামেরা আছে। সিসি ক্যামেরার নিচেই এ ঘটনা ঘটেছে। ফুটেজ দেখলে সব নিশ্চিত হওয়া যাবে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়