পল্টনে তৃতীয় লিঙ্গের সদস্য-হকার সংঘর্ষে আহত ৬

আগের সংবাদ

জোয়ারের পানিতে বড় বড় গর্তের সৃষ্টি : কলাপাড়ার ৬০ কিলোমিটার সড়কের অধিকাংশই কাঁচা

পরের সংবাদ

কমলনগরে মেঘনায় ট্রলার ডাকাতি, নিখোঁজ ২

প্রকাশিত: সেপ্টেম্বর ১৭, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: সেপ্টেম্বর ১৭, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

কমলনগর (ল²ীপুর) প্রতিনিধি : কমলনগরে মেঘনায় জেলেদের মাছ শিকারের দুটি ট্রলারে ডাকাতির ঘটনা ঘটেছে। এতে চারজন জেলে গুরুতর আহত হয়েছেন এবং দুই জেলে নিখোঁজ রয়েছেন। আহত ৪ জেলেকে কমলনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা দেয়া হচ্ছে। নিখোঁজ দুই জেলেকে উদ্ধারে নদীতে একাধিক নৌকা ও মাইক দিয়ে প্রচার চালাচ্ছেন পরিবারের সদস্যরা।
গত বৃহস্পতিবার রাত আনুমানিক ৮টার দিকে কমলনগরের মাতব্বরহাট মাছ ঘাট বরাবর ডুবোচরের পূর্ব পাশে এ ঘটনা ঘটে।
এর আগে গত বুধবার রাতে আরো একটি ট্রলারে ডাকাতির ঘটনা ঘটেছে বলে জানান স্থানীয়রা। ওই ট্রলারের আহত আমজাদ হোসেন (৪৫), নিরব (২৭) হাসপাতালে চিকিৎসারত রয়েছেন।
জানা গেছে, বৃহস্পতিবার সন্ধায় মেঘনা নদীর মাতব্বরহাট ডুবোচর এলাকায় মাছ আহরণরত জেলেদের দুটি ট্রলারে হামলা করে সশস্ত্র ডাকাত দল। এ সময় তারা মাতাব্বরহাট ঘাটের দেলোয়ার হোসেন প্রকাশ দেলু মাঝি ও বশির মাঝির মাছ শিকারের ট্রলারে হানা দিয়ে মাছ, জাল, নগদ টাকা ও মোবাইল ফোন লুট করে নিয়ে যায়। এতে দুই ট্রলারের প্রায় ৭ লাখ টাকার ক্ষয়ক্ষতি হয়েছে বলে জানায় ভুক্তভোগীদের পরিবার।
এ সময় ডাকাতরা কমলনগরের সাহেবেরহাট ইউনিয়নের পাতাবুনিয়া এলাকার বাসিন্দা মিরাজ হোসেন (২২), জিহাদ হোসেন (২০), আলামিন (১৯) ও জাহিদকে (১৭) পিটিয়ে গুরুতর আহত করে।

অপরদিকে পাতাবুনিয়া এলাকার সিরাজের ছেলে হাসান (১২), চরজগবন্ধু এলাকার করিম আলী বয়াতির ছেলে নজু বয়াতিকে (৫০) পিটিয়ে নদীতে ফেলে দেয়। তারা দুজন এখন পর্যন্ত নিখোঁজ রয়েছে।
কমলনগর থানার ওসি মো. সোলাইমান জানান, ডাকাতির ঘটনাটি সর্বাধিক গুরুত্ব দিয়ে দেখা হবে। তদন্ত করে ব্যবস্থা নেয়া হবে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়