মিতু হত্যাকাণ্ড : আদালতে চার্জশিট দাখিল, শুনানি ১০ অক্টোবর

আগের সংবাদ

নতুন ৮ নদীর পানিবণ্টনে নজর : আলোচনায় সম্মত বাংলাদেশ ও ভারত, আগামী মার্চ এপ্রিলে ঢাকা সফরের সম্ভাবনা ভারতের জলসম্পদ মন্ত্রীর

পরের সংবাদ

হোমনায় দায়িত্ব পালনকালে পুলিশ সদস্যের মৃত্যু

প্রকাশিত: সেপ্টেম্বর ১৬, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: সেপ্টেম্বর ১৬, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

হোমনা (কুমিল্লা) প্রতিনিধি : হোমনা থানায় দায়িত্ব পালনকালে মোক্তার হোসেন (৩৮) নামে এক পুলিশ কনস্টেবলের মৃত্যু হয়েছে। গত বুধবার রাত সাড়ে ১০টার দিকে মোক্তার হোসেন হৃদরোগে আক্রান্ত হলে দ্রুত হোমনা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়া হয়। সেখানে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। তিনি চাঁদপুরের মতলব উত্তর থানার তালতলি গ্রামের বাসিন্দা। তিনি ২ ছেলে ও ১ মেয়ের জনক।
হোমনা থানার ওসি মো. সাইফুল ইসলাম জানান, পুলিশ সদস্য মোক্তার হোসেন রাতে থানায় দায়িত্ব পালন করা অবস্থায় হৃদরোগে আক্রান্ত হয়ে অসুস্থ হলে তাকে দ্রুত হোমনা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়া হয়। সেখানে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। পুলিশ সদস্য মোক্তার হোসেনের আকস্মিক মৃত্যুতে হোমনা থানা পুলিশ গভীর শোক প্রকাশ করে শোকসন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানায়।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়