মিতু হত্যাকাণ্ড : আদালতে চার্জশিট দাখিল, শুনানি ১০ অক্টোবর

আগের সংবাদ

নতুন ৮ নদীর পানিবণ্টনে নজর : আলোচনায় সম্মত বাংলাদেশ ও ভারত, আগামী মার্চ এপ্রিলে ঢাকা সফরের সম্ভাবনা ভারতের জলসম্পদ মন্ত্রীর

পরের সংবাদ

সীতাকুণ্ড : পরীক্ষার্থীদের জন্য বিনামূল্যে বাস সার্ভিস

প্রকাশিত: সেপ্টেম্বর ১৬, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: সেপ্টেম্বর ১৬, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

সীতাকুণ্ড (চট্টগ্রাম) প্রতিনিধি : সীতাকুণ্ডে এসএসসি পরীক্ষার্থীদের যথাসময়ে পরীক্ষার কেন্দ্রে পৌঁছে দেয়ার লক্ষ্যে সামাজিক ও সেবামূলক সংগঠন মহসিন-ফাতেমা যুবউন্নয়ন ফাউন্ডেশনের (এমএফজেএফ) নতুন পদক্ষেপ ‘রোড টু লাইট’ কর্মসূচির উদ্বোধন করা হয়েছে। গতকাল বৃহস্পতিবার সকালে এসএসসি পরীক্ষার প্রথম দিনেই সীতাকুণ্ডের প্রগতিশীল সমাজ প্রশাসন ও এমএফজেএফ সদস্যদের উপস্থিতিতে ‘রোড টু লাইট’ শিরোনামে বিনামূল্যে বাস সার্ভিস চালু করা হয়।
এমএফজেএফ এর প্রধান উপদেষ্টা রবি আজিয়াটা লিমিটেডের এক্সিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট আহমদ আরমান সিদ্দিকী ভিডিও বার্তার মাধ্যমে এ বাসসেবা কর্মসূচির উদ্বোধন করেন। ক্লিন সীতাকুণ্ড ও নলেজ শেয়ারিং সেশন কর্মসূচির পর এমএফজেএফ’র এটি তৃতীয় উদ্যোগ। কোনো প্রকার ঝামেলা ও ভোগান্তি ছাড়া এসএসএসি পরীক্ষার্থীদের পরীক্ষার কেন্দ্রে পৌঁছে দেয়ার জন্যে এমএফজেএফ’র তত্ত্বাবধানে পর্যাপ্ত সংখ্যক বাস ৫টি রুটে পরীক্ষার্থীদের সংগ্রহ করে সময়মতো পরীক্ষা কেন্দ্রে পৌঁছে দেয়া হয়। রুটগুলো হচ্ছে- কুমিরা থেকে ফৌজদারহাট, কুমিরা থেকে সীতাকুণ্ড, বাঁশবাড়িয়া থেকে সীতাকুণ্ড, আবুল মনসুর সিদ্দিকী সড়ক থেকে সীতাকুণ্ড ও বড়দারোগাহাট থেকে সীতাকুণ্ড।
গতকাল শুরু হয়ে এসএসসি পরীক্ষা শেষ না হওয়া পর্যন্ত এ পাঁচটি রুট থেকে সময়মতো বাসগুলো যাত্রা করবে। পরীক্ষার্থীরা তাদের প্রবেশপত্র দেখিয়ে এ সেবা নিতে পারবে। প্রথমদিনে শতাধিক পরীক্ষার্থী এ পরিসেবা গ্রহণ করে।
‘রোড টু লাইট’ সেবা প্রকল্পের সার্বিক পৃষ্ঠপোষক বিএসএ গ্রুপ।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়