মিতু হত্যাকাণ্ড : আদালতে চার্জশিট দাখিল, শুনানি ১০ অক্টোবর

আগের সংবাদ

নতুন ৮ নদীর পানিবণ্টনে নজর : আলোচনায় সম্মত বাংলাদেশ ও ভারত, আগামী মার্চ এপ্রিলে ঢাকা সফরের সম্ভাবনা ভারতের জলসম্পদ মন্ত্রীর

পরের সংবাদ

মুরাদনগরে অ্যাম্বুলেন্স চাপায় নৈশপ্রহরীর মৃত্যু, আহত ১

প্রকাশিত: সেপ্টেম্বর ১৬, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: সেপ্টেম্বর ১৬, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

মুরাদনগর (কুমিল্লা) প্রতিনিধি : মুরাদনগর উপজেলায় অ্যাম্বুলেন্স চাপায় তরব আলী (৬৫) নামে এক নৈশপ্রহরীর মৃত্যু হয়েছে।
এ সময় কামাল হোসেন (৪২) নামের আরো একজন নৈশপ্রহরী গুরুতর আহত হন। বর্তমানে তিনি মুমূর্ষু অবস্থায় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় রয়েছেন। গত বুধবার রাত ১টায় উপজেলার জাহাপুর ইউনিয়নের বাখরাবাদ বাজারে এ দুর্ঘটনা ঘটে।
নিহত তরব আলী উপজেলার জাহাপুর ইউনিয়নের গাংগাটিয়া গ্রামের মৃত আজগর আলীর ছেলে। আহত কামাল হোসেন একই এলাকার মৃত অতিম মিয়ার ছেলে। তারা স্থানীয় বাখরাবাদ বাজারে নৈশপ্রহরী হিসেবে কর্মরত ছিলেন।
পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, বুধবার রাতে উপজেলার বাখরাবাদ বাজরের মুরাদনগর-ইলিয়টগঞ্জ সড়কে দাঁড়িয়ে দায়িত্ব পালন করছিলেন। রাত ১টার দিকে মুরাদনগর থেকে আসা ঢাকাগামী একটি অ্যাম্বুলেন্স (ঢাকা মেট্রো-ছ ৭১-৪৩৩৬) সড়কে দাঁড়িয়ে থাকা অবস্থায় দুজনকে চাপা দেয়। এ সময় ঘটনারস্থলেই তরব আলী প্রাণ হারান।
কামাল হোসেন আহত হন। এ ঘটনায় ইত্যাদি লাইব্রেরি ও স্টেশনারি নামে একটি ব্যবসায়ী প্রতিষ্ঠানের প্রায় ১ লাখ টাকা পরিমাণ ক্ষতি হয়। তাৎক্ষণিক স্থানীয় ইউপি চেয়ারম্যান ইঞ্জিনিয়ার সৈয়দ সওকত আহমেদ দুই পরিবারকে ৫ হাজার টাকা করে ১০ হাজার টাকা দেন।
অ্যাম্বুলেন্স চাপায় নৈশপ্রহরীর তরব আলীর মৃত্যুর ঘটনায় তার পরিবার নেমে এসেছে শোকের ছায়। পরিবারের একমাত্র উপার্জনক্ষম ব্যক্তিকে হারিয়ে নির্বাক তার পরিবার।
মুরাদনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা কামরুজ্জামান এ তথ্য নিশ্চিত করে বলেন, মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। তবে দুর্ঘটনার পর চালক অ্যাম্বুলেন্স ফেলে পালিয়ে যায়। লিখিত অভিযোগ পেলে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়