মিতু হত্যাকাণ্ড : আদালতে চার্জশিট দাখিল, শুনানি ১০ অক্টোবর

আগের সংবাদ

নতুন ৮ নদীর পানিবণ্টনে নজর : আলোচনায় সম্মত বাংলাদেশ ও ভারত, আগামী মার্চ এপ্রিলে ঢাকা সফরের সম্ভাবনা ভারতের জলসম্পদ মন্ত্রীর

পরের সংবাদ

নওগাঁয় ২১ ঘন্টা পর বাস চলাচল শুরু

প্রকাশিত: সেপ্টেম্বর ১৬, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: সেপ্টেম্বর ১৬, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

নওগাঁ প্রতিনিধি : নওগাঁয় বাস শ্রমিক ও অটোরিকশা চালকের দ্ব›েদ্বর জেরে বন্ধ থাকার প্রায় ২১ ঘণ্টা পর অভ্যন্তরীণ সব রুটে বাস চলাচল শুরু হয়েছে। গত বুধবার সন্ধ্যা থেকে বাস চলাচল শুরু হয়। এর আগে গত মঙ্গলবার বিকাল সাড়ে ৫টা থেকে বাস চলাচল বন্ধ ছিল। বাস চলাচলের বিষয়টি নিশ্চিত করেছেন জেলা মোটর শ্রমিক ইউনিয়নের সভাপতি আজাহারুল ইসলাম।
তিনি বলেন, দুপুরে বাস শ্রমিক ও অটোরিকশা চালকের দ্ব›দ্ব নিরসনে বালুডাঙ্গা বাস টার্মিনালে শ্রমিক ইউনিয়নে এক আলোচনায় বসা হয়। এ সময় সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ও ট্রাফিক পরিদর্শক (টিআই) ও উভয়ের মালিক-শ্রমিকের নেতারা উপস্থিত ছিলেন। ফলপ্রসূ আলোচনার পর ফের বাস চলাচলের সিদ্ধান্ত নেয়া হয়।
উল্লেখ্য, গত মঙ্গলবার বিকাল সাড়ে ৩টার দিকে একটি বাস টার্মিনালে ঢুকছিল। এ সময় সড়কের পাশে অটোরিকশা দাঁড়িয়ে থাকায় যানজটের সৃষ্টি হয়। ওই সময় বাসচালক অটোরিকশাটি সরে নিতে বললে ওই চালক বাসের ড্রাইভার ও হেলপারকে কলার ধরে কিল-ঘুষি মারে। এরই প্রতিবাদে বিকাল সাড়ে ৫টা থেকে বাস শ্রমিকরা নওগাঁ থেকে অভ্যন্তরীণ সব রুটে বাস চলাচল বন্ধ করে দেয়।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়