মিতু হত্যাকাণ্ড : আদালতে চার্জশিট দাখিল, শুনানি ১০ অক্টোবর

আগের সংবাদ

নতুন ৮ নদীর পানিবণ্টনে নজর : আলোচনায় সম্মত বাংলাদেশ ও ভারত, আগামী মার্চ এপ্রিলে ঢাকা সফরের সম্ভাবনা ভারতের জলসম্পদ মন্ত্রীর

পরের সংবাদ

ধুনটে হত্যা মামলায় সাবেক ইউপি সদস্য গ্রেপ্তার

প্রকাশিত: সেপ্টেম্বর ১৬, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: সেপ্টেম্বর ১৬, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

ধুনট (বগুড়া) প্রতিনিধি : ধুনট উপজেলায় কৃষক হত্যা মামলার প্রধান আসামি মাদক কারবারি সুলতান আলী হত্যাকাণ্ডের সঙ্গে জড়িত সন্দেহে জিন্নাত আলী (৪০) নামে এক ইউপি সদস্যকে গ্রেপ্তার করেছে পুলিশ। জিন্নাত আলী উপজেলার শৈলমারি গ্রামের মোকবুল হোসেনের ছেলে এবং এলাঙ্গী ইউনিয়নের ৫নং ওয়ার্ডের সাবেক সদস্য।
গতকাল বৃহস্পতিবার সন্ধ্যার দিকে ধুনট থানা থেকে আদালতের মাধ্যমে তাকে বগুড়া জেলা কারাগারে পাঠানো হয়েছে। এর আগে বুধবার রাতে ঘটনাস্থল থেকে তাকে গ্রেপ্তার করা হয়। গতকাল বৃহস্পতিবার ময়নাতদন্ত শেষে সুলতান আলীর মরদেহ তার স্বজনদের কাছে হস্তান্তর করা হয়েছে। নিহত সুলতান আলী (৩২) শৈলমারি গ্রামের আলতাব আলীর ছেলে।
থানা ও স্থানীয় সূত্রে জানা গেছে, সুলতান আলী বুধবার সন্ধ্যা ৬টার দিকে বাড়ি থেকে ৪০০ মিটার দূরে জলাশয়ে মাছ শিকার করতে যায়। এ সময় দুর্বৃত্তরা তাকে কুপিয়ে হত্যা করে। সংবাদ পেয়ে থানা পুলিশ রাত ৮টার দিকে ঘটনাস্থল পরিদর্শন করে। সুলতান আলী এলাকার চিহ্নিত মাদক কারবারি। তার বিরুদ্ধে হত্যা, অপহরণ ও মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনের ৮টি মামলা আদালতে বিচারধীন রয়েছে। মাদক ব্যবসায় বাধা দেয়ায় সুলতান আলী ২০২০ সালের ৩১ জানুয়ারি একই গ্রামের কৃষক রনজু মিয়াকে কুপিয়ে হত্যা করে। এ ঘটনায় নিহত রনজুর স্ত্রী শিরিনা খাতুন বাদী হয়ে সুলতান আলীকে প্রধান আসামি করে থানায় হত্যা মামলা দায়ের করে। ওই মামলায় সুলতান আলী জামিনে ছিলেন।
ধুনট থানার পরিদর্শক (তদন্ত) রাজ্জাকুল ইসলাম বলেন, এ ঘটনায় থানায় মামলার প্রস্তুতি চলছে। কৃষক রনজু খুনের বদলা নিতেই এই হত্যাকাণ্ডের ঘটনা ঘটিয়েছে বলে ধারণা করা হচ্ছে। গ্রেপ্তারকৃত জিন্নাত আলীকে ৫৪ ধারায় কারাগারে পাঠানো হয়েছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়