মিতু হত্যাকাণ্ড : আদালতে চার্জশিট দাখিল, শুনানি ১০ অক্টোবর

আগের সংবাদ

নতুন ৮ নদীর পানিবণ্টনে নজর : আলোচনায় সম্মত বাংলাদেশ ও ভারত, আগামী মার্চ এপ্রিলে ঢাকা সফরের সম্ভাবনা ভারতের জলসম্পদ মন্ত্রীর

পরের সংবাদ

ঢাকা জেলা পরিষদ নির্বাচন : এক প্রার্থীর মনোনয়নপত্র ছিনতাইয়ের অভিযোগ

প্রকাশিত: সেপ্টেম্বর ১৬, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: সেপ্টেম্বর ১৬, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

কাগজ প্রতিবেদক : ঢাকা জেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে মনোনয়নপত্র দাখিল করতে যাওয়া শিপিং ব্যবসায়ী ইঞ্জিনিয়ার মেহবুব কবীরের মনোনয়নপত্র ছিনতাইয়ের অভিযোগ পাওয়া গেছে।
ঢাকা জেলা প্রশাসকের কার্যালয়ের (ডিসি অফিস) সামনে থেকে গতকাল বৃহস্পতিবার দুপুরের দিকে এ ছিনতাইয়ের ঘটনা ঘটে বলে অভিযোগ পাওয়া গেছে। এ সময় কয়েকজন যুবক মেহবুব কবীরের প্রস্তাবক আব্দুর রহিমকে মারধর করেছে। হামলাকারীদের একজনের নাম রাজু বলে জানা গেছে।
মেহেবুব কবির দাবি করেছেন, ঢাকা জেলা আওয়ামী লীগের নেতাকর্মীদের দাবির কারণে বিদেশ থেকে দেশে ফিরে তিনি জেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে প্রতিদ্ব›িদ্বতা করতে প্রস্তুতি নেন। গতকাল জেলা পরিষদে মনোনয়নপত্র দাখিল করতে গেলে পুরান ঢাকার জনসন রোডে জেলা প্রশাসক অফিসের নিচ তলায় তাকে বাধা দেয় একদল সন্ত্রাসী। এক পর্যায়ে তার প্রস্তাবক আব্দুর রহিম মনোনয়নের ফাইল জমা দিতে দোতলায় গেলে দোহারের নারিশা ইউপির ঝুনকি গ্রামের রাজুসহ কয়েকজন মনোনয়নপত্র ছিনিয়ে নেয়।
এ বিষয়ে তিনি ডিএমপির কোতোয়ালি থানার অভিযোগ করবেন বলে জানান।
ডিএমপির কোতয়ালি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মিজানুর রহমান জানিয়েছেন, এমন কোনো খবর তার জানা নেই। সুনির্দিষ্ট অভিযোগ পেলে তদন্ত সাপেক্ষে ব্যবস্থা নেয়া হবে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়