মিতু হত্যাকাণ্ড : আদালতে চার্জশিট দাখিল, শুনানি ১০ অক্টোবর

আগের সংবাদ

নতুন ৮ নদীর পানিবণ্টনে নজর : আলোচনায় সম্মত বাংলাদেশ ও ভারত, আগামী মার্চ এপ্রিলে ঢাকা সফরের সম্ভাবনা ভারতের জলসম্পদ মন্ত্রীর

পরের সংবাদ

ঢাকায় সংবাদ সম্মেলন : সাভারে রিপন শেখের ওপর হামলাকারীদের বিচার দাবি

প্রকাশিত: সেপ্টেম্বর ১৬, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: সেপ্টেম্বর ১৬, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

কাগজ প্রতিবেদক : ঢাকার সাভারে সন্ত্রাসীদের গুলির আঘাতে গুরুতর আহত সিমটেক্স ইন্ডাস্ট্রিজের ফ্লোর ইনচার্জ রিপন শেখের ওপর হামলাকারীদের দ্রুতবিচার ও ক্ষতিপূরণ দাবি করেছে পরিবার। গতকাল বৃহস্পতিবার বেলা ১১টার দিকে রাজধানীর জাতীয় প্রেস ক্লাবের জহুর হোসেন চৌধুরী হলে এক সংবাদ সম্মেলনে এ দাবি জানান আহতের স্ত্রী কনা ইসলাম।
লিখিত বক্তব্যে কনা ইসলাম বলেন, ‘আমার স্বামী রিপন শেখ দীর্ঘদিন ধরে সাভার বিরুলিয়া খাগানে অবস্থিত সিমটেক্স ইন্ডাস্ট্রিজে সুনামের সঙ্গে ফ্লোর ইনচার্জ হিসেবে কর্মরত আছেন। গত ৩১ আগস্ট বিকাল ৪টায় স্থানীয় আনিসুর রহমানের নেতৃত্বে একদল বহিরাগত সন্ত্রাসী ইন্ডাস্ট্রিতে হামলা চালায়। এ সময় তার নির্দেশে সন্ত্রাসীদের গুলিতে আমার স্বামী গুরুতর আহত হন।
গুলির আঘাতে শরীরের গোপনাঙ্গ গুরুতর জখম হয়। এ পর্যন্ত তাকে ১১ ব্যাগ রক্ত দিতে হয়েছে। বর্তমানে সাভারের এনাম মেডিকেলের বিছানায় মৃত্যুর সঙ্গে লড়ছেন রিপন।
তিনি আরো বলেন, এ ঘটনায় সিমটেক্স ইন্ডাস্ট্রিজ লিমিটেডের পক্ষ থেকে গত ১ সেপ্টেম্বর সাভার থানায় একটি মামলা দায়ের করা হয়। পুলিশ আসামিদের গ্রেপ্তার করলেও মূল অভিযুক্ত ও মামলার ১ নম্বর আসামি আনিসুর গত ৮ সেপ্টেম্বর জামিনে মুক্তি পান।
এরপর থেকে এনাম হাসপাতাল কক্ষের বাইরে অপরিচিত লোকজনের আনাগোনা লক্ষ্য করা যাচ্ছে। অজ্ঞাত লোকজন বিভিন্নভাবে ভয়ভীতি দেখানোসহ মামলা তুলে নিতে হুমকি দিচ্ছে। শিশু সন্তানদের কিডন্যাপের হুমকিও দিচ্ছে।
এ অবস্থা থেকে পরিত্রাণ পেতে এবং স্বামীর চিকিৎসার ক্ষতিপূরণ পেতে সংশ্লিষ্টদের হস্তক্ষেপ কামনা করেন কনা।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়