মিতু হত্যাকাণ্ড : আদালতে চার্জশিট দাখিল, শুনানি ১০ অক্টোবর

আগের সংবাদ

নতুন ৮ নদীর পানিবণ্টনে নজর : আলোচনায় সম্মত বাংলাদেশ ও ভারত, আগামী মার্চ এপ্রিলে ঢাকা সফরের সম্ভাবনা ভারতের জলসম্পদ মন্ত্রীর

পরের সংবাদ

চার তলা থেকে নির্মাণসামগ্রী পড়ে শিশু নিহত

প্রকাশিত: সেপ্টেম্বর ১৬, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: সেপ্টেম্বর ১৬, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

শ্রীপুর (গাজীপুর) প্রতিনিধি : শ্রীপুরে নির্মাণাধীন বহুতল ভবনের ছাদ থেকে নির্মাণসামগ্রী (ইট ও প্লাস্টারের অংশ) পড়ে শিশু ফাতেমা খাতুন (৮) নিহত হয়েছে। সে ময়মনসিংহ সদর থানার চরভবানীপুর কোনাপাড়া গ্রামের আমিনুল ইসলামের মেয়ে। গতকাল বৃহস্পতিবার বেলা সাড়ে ১১টায় উপজেলার মাওনা ইউনিয়নের মাওনা উত্তরপাড়া গ্রামে এ ঘটনা ঘটে।
নিহত শিশুর বাবা আমিনুল ইসলাম জানান, মাওনা উত্তরপাড়া গ্রামের রফিকুল ইসলাম খান স্বপনের বহুতল ভবনের নির্মাণকাজ চলছে। ওই ভবনের নিচেই ফাতেমা খেলা করছিল। চার তলা ভবনের ছাদ থেকে কর্মরত শ্রমিকরা বিভিন্ন নির্মাণসামগ্রী ও প্লাস্টারের অংশ নিচে ফেললে ফাতেমার উপর পড়লে সে গুরুতর আহত হয়। পরে তাকে উদ্ধার করে স্থানীয় মাওনা চৌরাস্তা আল হেরা মেডিকেল সেন্টারে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। শিশু ফাতেমা স্থানীয় একটি মাদ্রাসায় লেখাপড়া করত। ভবন মালিক রফিকুল ইসলাম খান স্বপনের মোবাইলে একাধিকবার ফোন দিলেও তিনি রিসিভ না করায় তার বক্তব্য নেয়া যায়নি। শ্রীপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ মনিরুজ্জামান জানান, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। নিহত শিশুর পরিবারের পক্ষ থেকে লিখিত অভিযোগ দিলে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়