মিতু হত্যাকাণ্ড : আদালতে চার্জশিট দাখিল, শুনানি ১০ অক্টোবর

আগের সংবাদ

নতুন ৮ নদীর পানিবণ্টনে নজর : আলোচনায় সম্মত বাংলাদেশ ও ভারত, আগামী মার্চ এপ্রিলে ঢাকা সফরের সম্ভাবনা ভারতের জলসম্পদ মন্ত্রীর

পরের সংবাদ

গ্রামীণ টেলিকম : পেছাল অর্থ আত্মসাৎ মামলার প্রতিবেদন

প্রকাশিত: সেপ্টেম্বর ১৬, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: সেপ্টেম্বর ১৬, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

কাগজ প্রতিবেদক : প্রতারণা করে অর্থ আত্মসাতে গ্রামীণ টেলিকমের শ্রমিক-কর্মচারী ইউনিয়নের সভাপতি কামরুজ্জামান ও সাধারণ সম্পাদক ফিরোজ মাহমুদের বিরুদ্ধে মামলার তদন্ত প্রতিবেদন দাখিলের তারিখ পেছানো হয়েছে। গতকাল বৃহস্পতিবার আদালতে মামলার তদন্ত প্রতিবেদন দাখিলের দিন ধার্য ছিল। তবে এদিন তদন্তকারী কর্মকর্তা প্রতিবেদন দাখিল করতে পারেননি। এজন্য ঢাকার মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট দেবদাস চন্দ্র অধিকারী নতুন এ দিন ধার্য করেন।
এরআগে, গত ৪ জুলাই গ্রামীণ টেলিকম ইউনিয়নের অর্থ সম্পাদক মোহাম্মদ আক্তারুজ্জামান মিরপুর মডেল থানায় এ মামলা দায়ের করেন। মামলায় অভিযোগ করেন, তড়িঘড়ি করে অনেকটা গোপনে গ্রামীণ টেলিকম কর্তৃপক্ষ, আইনজীবী ও শ্রমিক ইউনিয়নের ওই দুই নেতা শ্রমিকদের করা শতাধিক মামলা উত্তোলন করেন। এভাবে শ্রমিকদের অর্থ প্রতারণা করে আত্মসাৎ করেন তারা।
পরদিন শ্রমিক ইউনিয়নের ওই দুই নেতাকে গ্রেপ্তার করা হয়।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়