মিতু হত্যাকাণ্ড : আদালতে চার্জশিট দাখিল, শুনানি ১০ অক্টোবর

আগের সংবাদ

নতুন ৮ নদীর পানিবণ্টনে নজর : আলোচনায় সম্মত বাংলাদেশ ও ভারত, আগামী মার্চ এপ্রিলে ঢাকা সফরের সম্ভাবনা ভারতের জলসম্পদ মন্ত্রীর

পরের সংবাদ

গুরুদাসপুরে প্রান্তিক কৃষকরা পেল প্রণোদনা

প্রকাশিত: সেপ্টেম্বর ১৬, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: সেপ্টেম্বর ১৬, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

গুরুদাসপুর (নাটোর) প্রতিনিধি : গুরুদাসপুরে ৪০ জন ক্ষুদ্র ও প্রন্তিক কৃষকদের মাঝে খরিপ ২ মৌসুমি কৃষি প্রণোদনার আওতায় বিনামূল্যে বীজ ও রাসায়ানিক স্যার কর্মসূচির উদ্বোধন অনুষ্ঠানে ৫ কেজি করে মাষকলাই,পটাশ (এমওপি) ১০ কেজি ড্যাপ(ডিএপি) সার বীজসহ রাসায়নিক সার বিতরণ করা হয়েছে।
গতকাল বৃহস্পতিবার সকাল ১০টায় উপজেলা প্রশাসন ও কৃষি সম্প্রসারণ অধিদপ্তর এর যৌথ আয়োজনে উপজেলা মিলনায়তনে ওই বিতরণ শীর্ষক এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়।
অনুষ্ঠানের প্রধান অতিথি স্থানীয় সংসদ সদস্য ও নাটোর জেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ অধ্যাপক আব্দুল কুদ্দুস ওই বীজ ও রাসায়নিক সার বিতরণ করেন। এতে কৃষকদের মাঝে ২০০ কেজি মাষকলাই, ২০০ কেজি পটাশ ও ৪০০ কেজি ড্যাপ সার বিতরণ করা হয়।
আলোচনা সভার সভাপতি উপজেলা নির্বাহী অফিসার মো. তমাল হোসেনের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন- স্থানীয় সংসদ সদস্য ও নাটোর জেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ অধ্যাপক আব্দুল কুদ্দুস। বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন- উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মো. মেহেদী হাসান শাকিল, ভাইস চেয়ারম্যান আলাল শেখ, মহিলা ভাইস চেয়ারম্যান রোকসানা আক্তার, উপজেলা কৃষি কর্মকর্তা হারুনর রশিদ, অতিরিক্ত কৃষি অফিসার সাবিয়া সুলতানা, কৃষি সম্প্রসারণ কর্মকর্তা মতিউর রহমান প্রমুখ।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়